চতুর্থ গ্রেডে পদোন্নতি পেলেন ১৬৬ চিকিৎসক

স্বাস্থ্য মন্ত্রণালয়
স্বাস্থ্য মন্ত্রণালয়  © ফাইল ছবি

১৬৬ জন চিকিৎসককে চতুর্থ গ্রেডে পদোন্নতি দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। সোমবার (৪ জুলাই) মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-২ অধিশাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ কথা জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‘‘চাকরি (বেতন ভাতাদি) আদেশ, ২০১৫ এর অনুচ্ছেদ-৭ (২) বেতনস্কেল ২০১৫ এর স্পষ্টিকরণ এর বিষয়ে অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত পরিপত্রের পেক্ষিতে বিসিএস স্বাস্থ্য ক্যাডারের নিম্নবর্ণিত ১৬৬ চিকিৎসককে অনূকুলে উচ্চতর গ্রেড চতুর্থ মঞ্জুর করা হলো।

আরও পড়ুন: বাংলাদেশে বিশ্ববিদ্যালয়ের শাখা ক্যাম্পাস খুলতে চায় মালয়েশিয়া

চিকিৎসকরা অর্থ বিভাগ থেকে জারিকৃত সর্বশেষ নির্দেশনা অনুযায়ী আর্থিক সুবিধাদি প্রাপ্য হবেন। এতদবিষয়ে ভবিষ্যতে উচ্চ আদালতে কোন নেতিবাচক সিদ্ধান্ত হলে বা কোন প্রকার অডিট আপত্তি কিংবা অর্থ বিভাগ কর্তৃক কোন আদেশ আরোপিত হলে উচ্চতর স্কেল গ্রহণকারী সংশ্লিষ্ট কর্মকতারা অতিরিক্ত উত্তোলিত বা আহরিত অর্থ সরকারি কোষাগারে ফেরত প্রদানে বাধ্য থাকবেন।’’

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও প্রশাসন বিভাগের পরিচালক, অধিদপ্তরের বিভাগীয় পরিচালক, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

পদোন্নতি প্রাপ্তদের তালিকা দেখতে এখানে ক্লিক করুন


সর্বশেষ সংবাদ