করোনায় মৃত্যু শূন্য ছয় বিভাগ

করোনায় মৃত্যু শূন্য ছয় বিভাগ
করোনায় মৃত্যু শূন্য ছয় বিভাগ  © ফাইল ছবি

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশের ছয়টি বিভাগে কারও মৃত্যু হয়নি; দুই বিভাগে নতুন কোনো রোগীও শনাক্ত হয়নি। বৃহস্পতিবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় দেশে আরও ২৯৪ জনের মধ্যে সংক্রমণ ধরা পড়েছে, মৃত্যু হয়েছে আরও ৬ জনের।

ওই ছয়জনই ছিলেন ঢাকা ও চট্টগ্রাম বিভাগের বাসিন্দা। রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ বিভাগে করোনাভাইরাস আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি।

এর আগে, গত বুধবার ঢাকা বিভাগে শূন্য মৃত্যুর খবর দিয়েছিল স্বাস্থ্য অধিদপ্তর। গতবছরের এপ্রিলের পর ঢাকা বিভাগে সেটাই ছিল প্রথম মৃত্যুহীন দিন। মঙ্গলবার ঢাকা, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে করোনাভাইরাস আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি।

পড়ুন: করোনায় মৃত্যু-শনাক্ত কমেছে

স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ ও বরিশাল বিভাগে নতুন করে কারও করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েনি। দেশের ২৬টি জেলা থেকে নতুন কোনো রোগী শনাক্তের খবর আসেনি।

গত এক দিনে শনাক্ত নতুন রোগীদের নিয়ে দেশে এ পর্যন্ত শনাক্ত কোভিড রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লাখ ৬৮ হাজার ৮৫৭ জনে, মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২৭ হাজার ৮৪৭ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের হিসাবে ২৪ ঘণ্টায় সেরে উঠেছেন ২২৭ জন। তাদের নিয়ে এ পর্যন্ত সুস্থ হয়ে উঠলেন ১৫ লাখ ৩২ হাজার ৬৯৫ জন।


মন্তব্য

x