৩ পৃষ্ঠার সুইসাইড নোট উদ্ধার

‘অ্যাপাচি’ মোটরসাইকেল না কিনে দেয়ায় কলেজছাত্রের আত্মহত্যা!

রাকিব গাজী
রাকিব গাজী  © সংগৃহীত

যশোরের মণিরামপুরে রাকিব গাজী (১৮) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। আজ সোমবার দুপুরে রাজগঞ্জ ক্যাম্প পুলিশ উপজেলার চাকলা মাঠপাড়া থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

রাকিব চাকলা মাঠপাড়ার আবু মুসা গাজীর ছেলে। সে কলারোয়া হাজী নাসিরুদ্দিন ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। রাকিবের ঘরে পুলিশ তিন পৃষ্ঠার ‘সুইসাইড নোট’ উদ্ধার করেছে।

স্থানীয় ও পুলিশসূত্র জানায়, রাকিবের মরদেহের কাছেই ‘সুইসাইড নোট’ ছিল। তাতে উল্লেখ রয়েছে ‘অ্যাপাচি’ মোটরসাইকেল কিনে না দেয়ায় কষ্টে রাকিব আত্মহত্যা করেছে। সে তার লাশ ময়নাতদন্ত ছাড়া বাড়ির উঠানে দাফনের কথা উল্লেখ করেছে নোটে।

সাত বছর বয়সে তার মা লিলি বেগম তাকে ও লাবনী নামে এক মেয়েকে রেখে চলে যান। তারপর থেকে তারা দুই ভাইবোন বাবার কাছে সৎ মায়ের সাথে থাকতেন।

তার সৎ মায়ের দাবি মোটরসাইকেল না কিনে দেয়ায় রবিবার রাতে ঘরের আড়ার সাথে মাফলার পেঁচিয়ে রাকিব আত্মহত্যা করেছে।

তবে রাকিবের মা লিলি বেগমের দাবি, সৎ মা রেশমা বেগম ও পিতা আবু মুসা রাকিবকে মেরে লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখেছে।

পুলিশের রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) লিটন বলেন, ঘুমের বড়ি খেয়ে রাকিব আত্মহত্যা করেছে না তাকে মেরে ঝুলিয়ে রাখা হয়েছে তা প্রাথমিকভাবে বোঝা যাচ্ছে না। প্রকৃত কারণ জানতে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট না দেখা পর্যন্ত আমরা নিশ্চিত হতে পারছি না।


সর্বশেষ সংবাদ