'করোনা বলে কিছু নেই', দাবি করা সেই যুবকই প্রাণ হারালেন করোনায়

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সেই যুবক
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সেই যুবক  © সংগৃহীত

কিছুদিন আগেও ‘করোনাভাইরাস বলে দুনিয়াতে কিছু নেই’ বলে দাবি করে আসছিলেন  ইউক্রেনের বাসিন্দা দিমিত্রি তুঝুক। শুধু দাবি নয় বিশ্বাসও করতেন এই বিষয়টাকে। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে এবার সেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েই প্রাণ হারালেন  তিনি। 

এর আগে ইনস্টাগ্রাম পোস্টে দিমিত্রি লিখেছিলেন, দুনিয়ায় করোনা বলে কিছু নেই। ফিটনেস ইনফ্লুয়েন্সার হিসাব নামডাক রয়েছে তার। ফলে দিমিত্রির এমন পোস্ট নিয়ে হইচই পড়ে গিয়েছিল তার ফলোয়ারদের মধ্যে। 

জিনিউজ জানিয়েছে, ফিটনেস ট্রেনার হওয়ার ফলে দিমিত্রির শরীর ছিল নিরোগ এবং শক্তপোক্ত। কিন্তু মাত্র কয়েকদিনেই তাকেও কাবু করে ফেলে করোনাভাইরাস। এরপর চিকিৎসকরা প্রাণপণ চেষ্টা করেও দিমিত্রিকে বাঁচাতে পারেননি।

দিমিত্রির স্ত্রী সোফিয়া জানান, দিমিত্রি কিছুদিন আগে তুরস্কে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পরই শ্বাসকষ্ট ও পেটে ব্যথা শুরু হয় তার। পরে কোভিড টেস্টে পজিটিভ হন তিনি। তার পর থেকেই তার শরীর স্বাস্থ্য ভাঙতে শুরু করে।  

সোফিয়া বলেন, একটা সময় দিমিত্রির মতো শক্তপোক্ত মানুষও অজ্ঞান হয়ে যান। তার হৃদযন্ত্রে সমস্যা দেখা দেয়। মৃত্যুর পর চিকিৎসকরা জানিয়েছেন, করোনার কারণে হৃদযন্ত্র বিকল হয়েই মারা গেছেন দিমিত্রি। 

 

সূত্র: জিনিউজ 


মন্তব্য

সর্বশেষ সংবাদ