২৯ এপ্রিল ২০২০, ০০:০২

নোয়াখালীতে তাবলীগ থেকে আসা এক বৃদ্ধার করোনা পজিটিভ

  © প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় তাবলীগ থেকে আসা এক ব্যক্তি নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ৬২ বছরের আক্রান্ত ওই ব্যক্তির বাড়ি উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের রামপুর গ্রামে। এ নিয়ে নোয়াখালীতে সাতজন করোনায় আক্রান্ত হলেন।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা অসীম কুমার দাস দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আজ মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে আক্রান্ত ব্যক্তির রিপোর্ট পজেটিভ এসেছে। আক্রান্ত ব্যক্তির নমুনা ২১ এপ্রিল চট্টগ্রামে বিআইটিআইডিতে পাঠানো হয়। নুমনা সংগ্রহ করার পর থেকে ওই ব্যক্তির বাড়ি লকডাউন রয়েছে।

তিনি আরও বলেন, মেডিকেল টিম নিয়ে ওই ব্যক্তির বাড়িতে যাচ্ছি আমরা। আক্রান্ত হওয়ার কিছুদিন আগে লক্ষ্মীপুরে তাবলীগে গিয়েছিলেন ওই ব্যক্তি। সেখান থেকে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে তার।

এ বিষয়ে আলাইয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, আজ মঙ্গলবার সন্ধায় ওই ব্যাক্তির করোনা পজেটিভ হওয়ার খবর জেনে তিনি সাথে সাথে ঘটনাস্থলে ছুটে জান। এরপর বেগমগঞ্জের ইউএনও-ওসিসহ সরকারি বিভিন্ন কর্মকর্তারা ওই এলাকা পরিদর্শন করেন।

তিনি আরও বলেন, ওই ব্যক্তির লক্ষণ দেখে বাড়িটি আগেই লকডাউন করা হয়েছিল। কিন্তু তারা লকডাউনের আদেশ মানেনি। এখন প্রশাসন কঠোর হয়ে বাড়িটি লকডাউন করেছে।