বিকাশে শিক্ষা প্রতিষ্ঠানের ফি দিলে মিলবে দুই অফার

বিকাশে শিক্ষা প্রতিষ্ঠানের ফি দিলে মিলবে দুই অফার
বিকাশে শিক্ষা প্রতিষ্ঠানের ফি দিলে মিলবে দুই অফার  © ফাইল ফটো

নিরাপদ ডিজিটাল পেমেন্টকে উৎসাহিত করতে সারাদেশের নির্দিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশে পরিশোধ করলে গ্রাহকরা পাবেন দুটি অফার। অফার দুটি হচ্ছে- দারাজের কুপন এবং বিবিসি জানালার কোর্সের ফ্রি সাবস্ক্রিপশন। স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় মিলিয়ে সারাদেশের ১১২টি শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশে পরিশোধ করে এই অফার নেওয়া যাবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিকাশ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৫০ টাকা বা এর অধিক যে কোনো অংকের ফি পরিশোধ করলে দারাজের ৫০ টাকার কুপন পাবেন গ্রাহক। পাশাপাশি বিবিসি জানালার একটি ইংরেজি শিক্ষার কোর্স কোনো খরচ ছাড়াই সাবস্ক্রিপশন করতে পারবেন। ফি বিকাশ করলে পরবর্তী কর্মদিবসে এসএমএসের মাধ্যমে দারাজ শপিং ভাউচার এবং বিবিসি জানালা এর কোর্স সাবস্ক্রিপশনের কোড লিংক পেয়ে যাবেন গ্রাহক।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, দারাজ এর ডিজিটাল পণ্য এবং শিশু খাদ্য ব্যতিত যে কোনো ক্যাটাগরির পণ্যের ক্ষেত্রে অন্তত ৩০০ টাকার কেনাকাটায় ভাউচারটি ব্যবহার করা যাবে। একজন গ্রাহক মাসে একবার এবং অফার চলাকালীন তিন মাসে মোট তিনবার অফারটি পেতে পারেন। গ্রাহক প্রতিমাসের দারাজ কুপনটি পরের মাসের ১০ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। কিন্তু বিবিসি জানালার কোর্সের ক্ষেত্রে সময়ের কোনো লিমিট নেই বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। গ্রাহকরা অ্যাপ থেকে কিংবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে ফি বিকাশ করলে অফারটি উপভোগ করতে পারবেন। অফারটি চলবে চলতি বছরের ৩১ আগস্ট পর্যন্ত। বিকাশের ওয়েবসাইট থেকে অফারের বিস্তারিত জানা যাবে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ