মালয়েশিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা নির্বাচিত হলেন বাংলাদেশীরা

আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় মালয়েশিয়া
আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় মালয়েশিয়া  © ইন্টারনেট

মালয়েশিয়ার আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয়ের পোস্ট-গ্রাজুয়েট স্টুডেন্টস সোসাইটি নির্বাচনে বাংলাদেশি শিক্ষার্থীদের জয়জয়কার। পিজিএসএস এপ্রিসিয়েশন ও ওয়েলকামিং এর প্রোগ্রামের মাধ্যমে সম্প্রতি বরণ করে নেয়া হয় কমিটিকে। নব-নির্বাচিত কমিটির সভাপতি হয়েছেন বাংলাদেশের পিএইচডি গবেষক (আইআইবিঅফ) আলমগীর চৌধুরী আকাশ। আর সাধারণ সম্পাদক হয়েছেন পোস্ট গ্র্যাজুয়েট ইন মার্কেটিং (রিসার্চ) মোহাম্মদ আরিজ মিথুন।

অর্থ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন পোস্ট গ্র্যাজুয়েট ইন ফাইন্যান্স (রিসার্চ) মোহাম্মদ ছফি উল্লাহ। বাংলাদেশ, ভারত, ইন্দোনেশিয়া, মালয়শিয়া, সোমালিয়া, নাইজেরিয়া, তাজিকিস্তানসহ একাধিক দেশের ১৪ সদস্যের এ কমিটি করা হয়েছে। প্রায় ১২০টি দেশের পাঁচ হাজার পোস্ট গ্রাজুয়েট শিক্ষার্থীর প্রতিনিধিত্ব করছে সংগঠনটি। 

বিশ্ববিদ্যালয়ের কুয়ান্তান ক্যাম্পাসে দু’দিনব্যাপী আয়োজনে করা হয় এ প্রোগ্রাম। এপ্রিসিয়েশন ডিনারের আয়োজন করা হয় এপ্রিসিয়েশন ও ওয়েলকামিং প্রোগ্রাম উপলক্ষে। একটি সমুদ্র সৈকত পরিষ্কারের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয় ।

নতুন কমিটিকে বরণ ও সদ্য বিদায়ী কমিটির উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন কুয়ান্তান ক্যাম্পাসের ডিরেক্টর অধ্যাপক ডক্টর খায়রুলজাইন বিন আব্দুর রহমান। বক্তব্য দেন নবনির্বাচিত কমিটির প্রেসিডেন্ট আলমগীর চৌধুরী আকাশ, সেক্রেটারি জেনারেল (জিএস) মোহাম্মদ আরিজ মিথুন ও অর্থ সম্পাদক মোহাম্মদ ছফি উল্লাহ। 


সর্বশেষ সংবাদ