২ দিনব্যাপী মালয়েশিয়া অনলাইন শিক্ষা মেলা শুরু কাল

মেলা
‘স্টাডি ইন মালয়েশিয়া: ভার্চুয়াল এক্সপো ২০২১’ শীর্ষক অনলাইন মালয়েশিয়া শিক্ষা মেলা  © টিডিসি ফটো

আগামী ২৯ ও ৩০ মে অনুষ্ঠিত হবে ‘স্টাডি ইন মালয়েশিয়া: ভার্চুয়াল এক্সপো ২০২১’ শীর্ষক অনলাইন মালয়েশিয়া শিক্ষা মেলা। উইনিং ম্যাগনিটিউড বাংলাদেশের উদ্যোগে এবং মিনিস্ট্রি অফ হায়ার এডুকেশন মালয়েশিয়ার পৃষ্ঠপোষকতায় সম্পূর্ণ ফ্রি এন্ট্রি ফিতে এই মেলা সকলের জন্য উন্মুক্ত থাকবে বেলা ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

উইনিং ম্যাগনিটিউড বাংলাদেশের ম্যানেজিং পার্টনার মানজুমা মোর্শেদ জানান, টেইলরস ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি টেকনোলজি মালয়েশিয়া, ইউনিভার্সিটি কেবাংসান মালয়েশিয়া, ইউসিএসআই ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অফ নটিংহ্যাম মালয়েশিয়া, সেগি ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অফ সাইবারজায়া, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অফ টেকনোলজি এন্ড ইনোভেশন, ইন্টারন্যাশনাল মেডিকেল ইউনিভার্সিটিসহ মালয়েশিয়ার শীর্ষস্থানীয় ইউনিভার্সিটিসমূহ এই মেলায় অংশগ্রহণ করবে। এছাড়া অংশগ্রহণ করবে মিনিস্ট্রি অফ হায়ার এডুকেশান মালয়েশিয়ার প্রতিনিধিগণ।

আয়োজকরা জানিয়েছে, শীর্ষস্থানীয় এসব ইউনিভার্সিটির প্রতিনিধিগণ সম্পূর্ণ ফ্রি ওয়ান-অন-ওয়ান কন্সাল্টেন্সি দিবেন এবং ভর্তি যোগ্যতা যাচাই করে স্পট এডমিশনের সুযোগ দিবেন। ইউনিভার্সিটিতে ভর্তির যাবতীয় তথ্য, স্কলারশিপের সুবিধাদি এবং ভিসা প্রসেস সম্পর্কেও বিস্তারিত জানা যাবে এই মেলায়।

ইউনিভার্সিটির প্রতিনিধি ছাড়াও উইনিং ম্যাগনিটিউড বাংলাদেশের অভিজ্ঞ কাউন্সেলর গণ থাকবেন মেলায় অংশগ্রহণকারী আগ্রহী শিক্ষার্থীদেরকে মালয়েশিয়ান ইউনিভার্সিটি, এপ্লিকেশন প্রসেস, এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে তথ্য দিয়ে সার্বিক সহযোগিতা করার জন্য।

আগ্রহীরা অন-স্পট এপ্লিকেশনে ফি এবং সার্ভিস চার্জে ওয়েভার পাবেন। রেজিস্ট্রেশন করে এই মেলায় অংশ নিতে পারবেন। অনলাইন ফর্ম পূরণ করে রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে হবে এই (malaysiaeducationexhibition.com) ওয়েবসাইট থেকে। বিস্তারিত জানতে ০১৭১৩-২০৬ ৬৯৮ নাম্বারেও যোগাযোগ করা যাবে বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ