ইএসপিএনে ভিডিও, ব্যাটিংয়ে বিশ্বকে চমকে দিল তামিমের ভাতিজা (ভিডিও)

  © সংগৃহীত

ক্রিকেট বিষয়ক গণমাধ্যম ইএসপিএন ক্রিকইনফো তাদের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও আপলোড করেছে। সেখানে দেখা গেছে, নেট প্র্যাকটিসে দারুন সব ক্রিকেট শট খেলছে এক খুদে ক্রিকেটার। তার প্রতিভা যেন উপচে পড়ছে।

বুধবার (১৩ মে) সন্ধ্যায় আপলোড করার পর প্রায় ২৪ হাজার লাইক পড়েছে। কমেন্ট করা হয়েছে প্রায় এক হাজার। ভারত ও পাকিস্তানের ক্রিকেটপ্রেমীরাও ব্যাটিংশৈলীতে মুগ্ধ। সারজিল মালিক নামে একজন লিখেছেন, বাংলাদেশ ক্রিকেটের অনূর্ধ্ব-১৬ দলের চমক হতে পারে ছেলেটি।

সাজিদা জসিম লিখেছেন, ‘বাবার হাতে হাতেখড়ি, যোগ্য একজন টিচার আছে হাতের কাছেই। চাচা আছেন, দাদা আছেন। ক্রিকেটীয় পরিবার। ধারাবাহিক হয়ে যদি পরিশ্রম আর একাগ্রতার সাথে খেলে যায়, ভালো করতে পারে। আশা রাখি ভালোই পারিবারিক সাপোর্ট পাবে।

অভিষেক দাস নামে এক ভারতীয় লিখেছেন, ‘আমি যদিও ক্রিকেট বিশেষজ্ঞ নই। তবে এটুকু বলতে পারি, চমৎকার ব্যাটিং করে ছেলেটি। তবে ক্রিকেটের মানের যতটা উন্নতি ঘটেছে, তাকে আরও পরিশ্রম করতে হবে।’

আর ভিডিওর ক্যাপশনে আইসিসি লিখেছে, নামির ইকবাল। সে বাংলাদেশ জাতীয় দলের সেরা ওপেনার তামিম ইকবালের ভাতিজা আর সাবেক ক্রিকেটার নাফিস ইকবালের ছেলে। আকরাম খান, বাবা নাফিস ও চাচা তামিমের মতোই ক্রিকেটকে হৃদয়ে লালন করে সে।

তামিমের বাবা ইকবাল খান ছিলেন ক্রিকেটার ও ফুটবলার। সেই পরিবারের নতুন অ্যাথলেট নামির। পূর্বসূরি আকরাম, নাফিস ও তামিমের থেকে অনেকটাই এগিয়ে গেছে নামির। আর আইসিসির কল্যাণে এখন অনেক ভক্ত তার।

ভিডিওটি দেখুন-


সর্বশেষ সংবাদ