১৬ জুন ২০১৯, ১৯:৩৯

অনলাইনে সহজেই বিশ্বকাপ লাইভ দেখুন (লিংক জিটিভি সহ)

ক্রিকেট বিশ্বকাপে মেতে উঠেছে সবাই। এখন সবার হাতে হাতে স্মার্টফোন। চাইলে তা দিয়ে দেখতে পারেন ব্শ্বিকাপের ম্যাচসমূহ। অনলাইনে সহজে খেলা দেখার সুযোগ করে দিয়েছেন বিভিন্ন ওয়েবসাইট। তারমধ্যে দেশি-বিদেশি অনেক টিভি চ্যানেল রয়েছে। আপনার পছন্দ অনুযায়ী দেখতে পারেন চলতি বিশ্বকাপ।

গাজী জিটিভিতে ক্রিকেট বিশ্বকাপ দেখতে পারেন এই লিংকে http://new.naturalbd.com/live-tv/gazi-tv.html

উইলো টিভিতে সরাসরি বিশ্বকাপ ক্রিকেট খেলা অনলাইনে দেখতে পারেন http://new.naturalbd.com/live-tv/willow-tv.html

স্বাধীনতা টিভির লিংকেও দেখা যাবে বিশ্বকাপ ম্যাচ। লিংক https://shadhinota.tv/live/  এইসব লিংককে ভিজিট করে বিশ্বকাপ ক্রিকেট খেলা সরাসরি দেখতে পারেন। এক্ষেত্রেও কোনো একাউন্ট রেজিস্ট্রেশন করার দরকার হবে না।

র‍্যাবিটহোল বিডি: বাংলাদেশী স্ট্রিমিং সার্ভিস র‍্যাবিটহোলবিডি এবারের বিশ্বকাপ ক্রিকেট সরাসরি সম্প্রচার করবে। আপনি তাদের ওয়েবসাইটে গিয়ে কিংবা মোবাইলে তাদের এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করে খেলা উপভোগ করতে পারবেন। র‍্যাবিটহোলে খেলা দেখতে হলে https://www.rabbitholebd.com সাইট ভিজিট করে সেখানে বিনামূল্যে একটি একাউন্ট খুলে নিতে হবে। র‍্যাবিটহোল এন্ড্রয়েড অ্যাপেও একাউন্ট ওপেন করে ফ্রি খেলা দেখতে পারবেন।

বায়োস্কোপ: গ্রামীণফোনের সার্ভিস বায়োস্কোপেও বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখা যাবে। এজন্য এই লিংকে  https://www.bioscopelive.com/en/ ভিজিট করুন। তবে কিছু কিছু ম্যাচ বায়োস্কপ ফ্রিতে নাও দেখাতে পারে।

হটস্টারঃ ভারতের স্টার নেটওয়ার্কের নিজস্ব স্ট্রিমিং সার্ভিস হটস্টার থেকে সরাসরি বিশ্বকাপের খেলাগুলো দেখতে পারবেন। তবে হটস্টার অফিশিয়ালি বাংলাদেশে সাপোর্টেড না হওয়ায় ভিপিএন ব্যবহার করতে হবে। তাদের ওয়েবসাইট কিংবা এন্ড্রয়েড অ্যাপ এর মাধ্যমে খেলা দেখা যাবে।

এফএম: রেডিওতে এফএম ৯২.৮ এ রেডিও ভূমিতে বাংলায় বিশ্বকাপ ক্রিকেট ধারাভাষ্য শুনতে পারবেন। এছাড়া তাদের ওয়েবসাইট http://www.radiobhumi.fm/ ভিজিট করেও এই ধারাভাষ্য শোনা যাবে।