ভক্তদের হৃদয়ে ঝড় তুলে ঢাকায় ফিরলেন শাকিব খান

ঢাকাই সিনেমার হিরো শাকিব খান
ঢাকাই সিনেমার হিরো শাকিব খান  © সংগৃহীত

ঢাকাই সিনেমার হিরো শাকিব খানের আগমন উপলক্ষে তার ভক্তরা বৃষ্টি উপেক্ষা করে বিমানবন্দরে ভিড় জমিয়েছেন। শুধু প্রিয় নায়ককে একনজর দেখার জন্য এ অপেক্ষা। দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রে কাটিয়ে ভক্তদের হৃদয়ে ঝড় তুলে দেশে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের ‘কিং খান’।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে ২১ ঘণ্টার বেশি সময় পর ঢাকায় পৌঁছালেন এই অভিনেতা। এদিন সকাল থেকেই ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে ভিড় করেছেন কয়েকশ’ ভক্ত।

নয় মাস আগে একটি মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব। পরে তিনি সেখানে থেকে গ্রিন কার্ডের জন্য আবেদন করেন। সম্প্রতি দেশটির নাগরিকত্ব পেয়েছেন কিং খান। ঢাকার ভক্তরা ছাড়াও টাঙ্গাইল, সিরাজগঞ্জ, সাতক্ষীরা, বরিশাল, নেত্রকোণা থেকে এসেছেন অনেকে। শাকিব খানকে এক নজর দেখা এবং প্রিয় নায়ককে শুভেচ্ছা জানানোই তাদের একমাত্র লক্ষ্য। ব্যানার-ফেস্টুন হাতে রাস্তার পাশে দাঁড়িয়ে আছেন তারা। এদের অনেকে শুধুমাত্র প্রিয় নায়ককে একবার দেখার জন্য এসেছেন।

তাদের হাতের কোন ব্যানারে লেখা ‘সুপারস্টার শাকিব খানের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে শুভেচ্ছা’; আবার কোনটিতে লেখা ‘নবাবের আগমন’। অনেকে আবার স্লোগান দিচ্ছেন, ‘শাকিব খানের আগমন, শুভেচ্ছার স্বাগতম’। এসব ব্যানার-ফেস্টুন নিয়ে বৃষ্টির মধ্যেও দাঁড়িয়ে থাকতে দেখা গেছে শাকিব ভক্তদের।

আরও পড়ুন: ইউল্যাবে সাংবাদিকতা নিয়ে পড়বেন দীঘি

নেত্রকোণা থেকে আসা এক ভক্ত জানান, শাকিব খান আরও ভালো ভালো সিনেমা করুক- এই চাওয়া তার কাছে। একই সঙ্গে কিছুটা দুঃখ আছে তার। যুক্তরাষ্ট্রে শাকিব খানের স্থায়ী হওয়ার খবর তাকে আহত করেছে।

টাঙ্গাইল থেকে আসা এক ভক্ত জানান, শাকিব খানকে শুভেচ্ছা জানাতে তার এখানে আসা। শাকিব খানকে তিনি খুবই পছন্দ করেন। তবে শাকিব খান এত দিন দেশে ছিলেন না বলে তিনি কষ্ট পেয়েছেন।

বরিশাল থেকে আসা আরেক ভক্ত জানান, মেগাস্টার নায়ক শাকিব খানের আগমন শুভেচ্ছা স্বাগতম, দীর্ঘ নয় মাস পর বাংলাদেশ পা দিচ্ছে নায়ক শাকিব খান। এই জন্য আমরা ভক্তরা অনেক এক্সাইটেড, শাকিব খান আমাদের কলিজার নায়ক। যতদিন প্রাণ থাকবে যতদিন শাকিব খানকে ভালোবেসে যাবো ইনশাল্লাহ।

জানা গেছে, বিমানবন্দর থেকে শাকিব খান বের হলে ভক্তরা তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেবেন। এরপর তিনি ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন এবং কথা বলবেন সাংবাদিকদের সঙ্গে।

২০২১ সালের ১২ নভেম্বর নিউ ইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছিলেন শাকিব। এরপর বেশকিছু অনুষ্ঠানে অংশ নেন তিনি। আমেরিকার গ্রিন কার্ডের জন্য আবেদন করার কারণে তখন আর দেশে ফেরা হয়নি তার।


সর্বশেষ সংবাদ