শাহরুখের বাড়িতে হঠাৎ হাজির হলেন আমির খান!

ভারত
শাহরুখ খান ও আমির খান  © সংগৃহিত

বলিউডের দাপুটে দুই অভিনেতা শাহরুখ খান ও আমির খান। সচরাচর তাদের একসঙ্গে পাওয়া খুবই মুশকিল। এবার শাহরুখ খানের বাড়ি গিয়ে হাজির হলেন আমির খান। গত ৫ আগস্ট শাহরুখের মান্নতের বাড়িতে গিয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট।

টাইমস নাউ এক প্রতিবেদনে জানিয়েছে, গত ৫ আগস্ট শাহরুখের মান্নতের বাড়ি থেকে বের হতে দেখা যায় আমির খানকে। শাহরুখের সঙ্গে আমিরের পুরোনো বন্ধুত্ব। তাই তাকে মুক্তি প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’ সিনেমা দেখানোর জন্য মান্নতের বাড়িতে গিয়েছিলেন আমির। সিনেমাটি দেখে শাহরুখ প্রশংসা করেছেন বলে জানা গেছে। 

আমিরের ঘনিষ্ঠজন বলেন—‘‘লাল সিং চাড্ডা’ ভালো লেগেছে শাহরুখের। শাহরুখ জানিয়েছেন, এই সিনেমা ব্যবসায় রেকর্ড গড়বে। শাহরুখের মুখ থেকে এমন প্রশংসা শুনে আপ্লুত আমির।’’

আগামী ১১ আগস্ট মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’। এ সিনেমায় আমিরের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মোনা সিং। সিনেমাটিতে আমিরের মায়ের চরিত্রে অভিনয় করেছেন মোনা।

টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এই সিনেমায় দেখা যাবে, আমির ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজ্ঞাতসারে। আমির খানের প্রযোজনা প্রতিষ্ঠানের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করেছে ভায়াকম। পরিচালনা করেছেন ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমাখ্যাত আদভাইত চন্দন।


x

সর্বশেষ সংবাদ