২৭ জুলাই ২০২২, ১৮:৪৬

দর্শকের ভালোবাসায় ‘হাওয়া’ হাওয়ায় ভাসবে: নাজিফা তুষি

চিত্রনায়িকা নাজিফা তুষি   © সংগৃহীত

চিত্রনায়িকা নাজিফা তুষি অভিনীত নতুন সিনেমা ‘হাওয়া’ মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটি মুক্তি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। এর আগেও ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব সিরিজ এবং ‘আইসক্রিম’ সিনেমার জন্য দর্শকদের দারুণ প্রশংসা পেয়েছেন তিনি। 

নতুন সিনেমা ‘হাওয়া’ নিয়ে বেশ আশাবাদী ঢালিউডের এই নায়িকা। তিনি জানান, ‘হাওয়া সিনেমার গানটি সবাই যেমন করে গ্রহণ করেছেন, আমার বিশ্বাস সবাই সিনেমাটিও তেমনিভাবে গ্রহণ করবেন। দর্শকের ভালোবাসায় 'হাওয়া' হাওয়ায় ভাসবে।’

এদিকে একাধিক প্রেক্ষাগৃহ সংশ্লিষ্টরা দাবি করছেন, ‘হাওয়া’ সিনেমাটির প্রথম তিনদিনের টিকিট শেষ হয়ে গেছে। 

এ ব্যাপারে ঢালিউডের এ নায়িকা জানান, ‘কথাটি সবাই বলাবলি করছেন। আমিও শুনেছি প্রথম ৩ দিনের টিকিট নেই। মনে হচ্ছে, প্রথম সপ্তাহের সব টিকিটই শেষ হয়ে যাবে। কাছের মানুষদের অনেকে টিকিট না পাওয়ার কথা বলছেন। আমার পরিবারের সদস্যদের জন্যও টিকিট পাচ্ছি না। কেউ কেউ মন খারাপ করছেন।’

জানা গেছে, শ্যামলী কমপ্লেক্স, রুটস সিনেক্লাব (সিরাজগঞ্জ)-এ ইতোমধ্যে ‘হাওয়া’র অগ্রিম টিকেট বিক্রি হচ্ছে। শুক্রবার থেকে রবিবার অর্থাৎ মুক্তির প্রথম ৩ দিনের টিকেট বেশি বিক্রি হয়েছে। আগামী মঙ্গলবার থেকে কেরানীগঞ্জের লায়ন সিনেমাস, চট্টগ্রামের সুগন্ধাতে হাওয়া’র অগ্রিম টিকেট পাওয়া যাবে। 

রাজধানী ঢাকার স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানিয়েছে, বুধবার থেকে তারা ‘হাওয়া’র অগ্রিম টিকেট ছাড়বে। সিনেপ্লেক্স কর্তৃপক্ষ আশা করছে, সবগুলো শাখায় হাওয়া চলবে। এছাড়া বুধবার থেকে অগ্রিম টিকেট ছাড়বে চট্টগ্রামের দুটি আধুনিক সিনে থিয়েটার সিলভার স্ক্রিন ও সিনেমা প্যালেস। শুধু ঢাকাতেই নয়, বগুড়ার সিনে থিয়েটার মধুবন ও মমইন দুটিতেই চলবে। খুলনার শঙ্খ ও লিবার্টি দুই হলেই চলবে হাওয়া।

শুক্রবারে হাওয়া মুক্তির প্রথম দিনের গ্র্যান্ড সিনেপ্লেক্স, সিলেটের সব টিকিট এডভান্স সোল্ড আউট হয়ে গেছে। অন্যদিকে, রুটস সিনে ক্লাবের শুক্রবারের ৪টি শো, শনিবারের ২টি শো এবং রবিবারের ২টি শোর টিকিট এডভান্স সোল্ড আউট। অনেকেই সিনেপ্লেক্স ও ব্লকবাস্টারে টিকেট রাখার অনুরোধ জানিয়েছেন। 

উল্লেখ্য, সান কমিউনিকেশনের প্রযোজনায় হাওয়া মুক্তির পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। সাউন্ড ও ভিজুয়াল গুরুত্বপূর্ণ হওয়ায় বেছে বেছে সিনেমা হলে মুক্তি দেওয়া হবে হাওয়া। এরইমধ্যে নির্ধারিত হয়েছে ২৭টি সিনেমা হল। 

মুক্তি পেতে যাওয়া চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন, সুমন আনোয়ার, নাসির উদ্দিন অভিনীত সিনেমাটি রীতিমত হইচই। সিনেপ্রেমী দর্শকের পাশাপাশি মুক্তির আগে দেশের মাল্টিপ্লেক্স কেন্দ্রিক হল মালিকদের আগ্রহের শীর্ষেও রয়েছে হাওয়া।