বিনা দাওয়াতে বিয়ের আসরে ঢুকায় প্রাক্তন স্বামীকে পুলিশে দিল স্ত্রী

ব্রিটনি স্পিয়ার্স ও তার বর্তমান স্বামী স্যাম আসগারি
ব্রিটনি স্পিয়ার্স ও তার বর্তমান স্বামী স্যাম আসগারি  © সংগৃহীত

পপ সম্রাজ্ঞী ব্রিটনি স্পিয়ার্সের দ্বিতীয় বিয়ে ভাঙার পর ১৬ বছর পেরিয়ে গিয়েছে। তৃতীয় বিয়ে সারতে গেলেন, কিন্তু ফের বাধা। প্রাক্তন স্বামী জ্যাসন আলেক্সান্ডার হানা দিলেন বিয়ের আসরে। পার্টি ভন্ডুল হওয়ার জোগাড়! শেষে পুলিশ এসে গ্রেফতার করে নিয়ে গেল তাকে।

লস এঞ্জেলসে ঘনিষ্ঠ বন্ধুমহলে একটি বিলাসবহুল মণ্ডপ ভাড়া নিয়েছিলেন ব্রিটনি। ছিমছাম বিয়ের অনুষ্ঠান হলো বৃহস্পতিবার। ৪০ বছর বয়সী ব্রিটনি এবার বিয়ে করলেন ব্যক্তিগত প্রশিক্ষক তথা অভিনেতা স্যাম আসগারিকে।

তবে বিয়ের আসরে হঠাৎই শোরগোল পড়েছিল জ্যাসনকে দেখে। এই জ্যাসনের সঙ্গেই ২০০৪ সালে মাত্র ৫৫ ঘণ্টার জন্য বিয়ে হয়েছিল ব্রিটনির। কিন্তু স্যাম-ব্রিটনির বিয়েতে তো নিমন্ত্রণ করা হয়নি তাকে! এলেন কিভাবে?

আরও পড়ুন: মাভাবিপ্রবিতে তিশা-ফারহানের নাটকের শুটিংয়ে হামলা

যদিও জ্যাসনের দাবি, নিমন্ত্রণ পেয়েই এসেছেন। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বিয়ের আসরে এসে দরাজ গলায় জ্যাসন বলছেন, '‘ব্রিটনি কোথায়?'’ এর কিছুক্ষণের মধ্যেই পুলিশ ডেকে তাকে বিয়ের আসর থেকে সরিয়ে দেওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে তারপর।

আলেক্সান্ডার ব্রিটনির বিয়ের অনুষ্ঠানে প্রবেশের চেষ্টা করেন যা তিনি ইনস্টাগ্রামেও লাইভ সম্প্রচার করছিলেন। এখান থেকেই তার বিরুদ্ধে অভিযোগগুলো আসে। স্পিয়ার্সের অ্যাটর্নি ম্যাথিউ রোজেনগার্ট বলেছেন, বিভিন্ন সময়ে জ্যাসন একই অপরাধ করার পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।   

২০০৪ সালে ব্রিটনি স্পিয়ার্সের ৫৫ ঘণ্টার বিয়ে নিয়ে শোরগোল পড়েছিল বিশ্বে। ছোটবেলার বন্ধুকে বিয়ে করার পর তিন দিন না গড়াতেই পুলিশ এসে তুলে নিয়ে যায় জ্যাসনকে। বিচ্ছেদ হয় অনতিপরেই। তার পরেও কি প্রাক্তন স্ত্রীর প্রতি অধিকারবোধ জিইয়ে রেখেছিলেন জ্যাসন? ব্রিটনির বিয়ের পার্টিতে হঠাৎ চলে এসে ভাবিয়ে তুললেন ভক্তদের।  

প্রথম বিয়ে ভাঙার কয়েক মাসের মধ্যেই দ্বিতীয় বিয়ে সারেন ব্রিটনি। প্রাক্তন গায়ক তথা ডিজে মাস্টার কেভিন আর্ল ফেডারলাইনের সঙ্গে দুই পুত্র সন্তান রয়েছে ব্রিটনির। তবে সে বিয়েও ভেঙে যায় ২০০৬ সালে। মানসিকভাবে বিপর্যস্ত ব্রিটনি মনোবিদের শরণাপন্ন হন।

তার অনেক বছর পর প্রেম হয়ে আসেন স্যাম। তাদের বিয়ে নিয়ে কানাঘুষো শোনা গেলেও বিয়ের দিন গোপন রেখেছিলেন। বিয়ে সারলেনও নিভৃতে। এখন পর্যন্ত ইনস্টাগ্রামে বিয়ের আসরের একটি ছবিও এই দেননি তারকা-যুগল। 

সূত্র: এপি 


সর্বশেষ সংবাদ