বাংলাদেশে মুক্তি পাচ্ছে ভারতীয় সিনেমা ‘আরআরআর’

সিনেমা
আরআরআর সিনেমার দৃশ্য  © সংগৃহীত

পরিচালক রাজামৌলির আলোচিত সিনেমা ‘আরআরআর’। মুক্তির পর থেকেই দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে এস এস রাজামৌলি পরিচালিত সিনেমাটি। বক্স অফিসেও বাজিমাত করেছে এটি। সিনেমাটি নিয়ে বিভিন্ন মহলে আলোচনার শেষ নেই। এবার সে আলোচনায় যুক্ত হয়েছে বাংলাদেশের নাম।

নির্মাতা অনন্য মামুন তার ফেসবুকে একটি পোস্ট করেছেন শনিবার (২৬ মার্চ)। তাতে লিখেছেন: ‘আরআরআর’ বাংলাদেশের সিনেমা হলে দেখা যাবে। চুক্তি শেষ, এবার অনুমতির অপেক্ষায়।

তার স্ট্যাটাসের সূত্র ধরে অনেকেই বলছে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে ‘আরআরআর’ সিনেমাটি। এরই মধ্যে সংশ্লিষ্টদের সঙ্গে চুক্তি করা হয়েছে। অনুমতির অপেক্ষা করছে আমদানিকারক প্রতিষ্ঠান।

স্ট্যাটাসের সূত্র ধরে জানতে চাওয়া হয়েছিল এ নির্মাতার কাছে। কিন্তু মুখ খুলতে রাজি হননি তিনি। বলেন, ‘আমি এ ব্যাপারে খুব বেশি তথ্য দিতে পারব না। মন্ত্রণালয়ের অনুমতি পাওয়ার পর বিস্তারিত জানাব।’

আরও পড়ুন: স্ত্রীকে নিয়ে রসিকতা করায় অস্কারের মঞ্চে উঠে সঞ্চালককে চড়

সাফটা চুক্তির ভিত্তিতে সিনেমাটি আসছে বাংলাদেশে? এ প্রশ্নের উত্তর দিতেও রাজি হননি অনন্য মামুন। তার ভাষ্য: ‘আপাতত কিছুই বলতে পারছি না। সবকিছু চূড়ান্ত হলে জানাব।’

বক্স অফিসের আয় দেখে ধারণা করা হচ্ছে ভারতীয় সিনেমার ইতিহাস নতুনভাবে লিখতে যাচ্ছে এই ছবিটি। বিশ্লেষকরা বলছেন, ভারতীয় সিনেমায় অতীতের সব রেকর্ড ভেঙে দেবে ‘আরআরআর’।

কামারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধার কাহিনি নিয়ে নির্মিত হয়েছে ‘ট্রিপল আর’ সিনেমাটি। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআর ও রাম চরণ। এ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট, অজয় দেবগনসহ আরও অনেকে। ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করেছে ডিভিভি নায়া।


x

সর্বশেষ সংবাদ