০৪ ফেব্রুয়ারি ২০২২, ১৬:১৩

নতুন চমক নিয়ে আসছেন ব্যাচেলর পয়েন্ট টিম

ব্যাচেলর পয়েন্ট টিম  © সংগৃহীত

আসছে ভালোবাসা দিবসে নতুন চমক নিয়ে আসছেন জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। ব্যাচেলর পয়েন্টের পুরো টিম নিয়েই তার এবারের ‘দই’ নাটকটি বানিয়েছেন।

বরপক্ষ ও মেয়েপক্ষ মিলে ঘটা করে বিয়ে আয়োজন হয়। ওই আয়োজনে শতাধিক মানুষের সমাগম। ঠিক বিয়ে বাড়িতে যেমনটা হয়। গানবাজনা, হইহুল্লোড়ের পরে কবজি ডুবিয়ে দু’পক্ষের খাওয়াদাওয়ার মধ্যে বড় একটি অংশে প্রভাব ফেলে ‘দই’।

আরও পড়ুন: দোকানদার ছাড়াই দোকান চলছে ঢাবিতে

এই ‘দই’ নিয়ে ঘটতে থাকে মজার মজার ঘটনা। এমন গল্পকে কেন্দ্র করে জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি বানালেন নতুন নাটক ‘দই’। আসন্ন ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে নাটকটি। পরিচালক অমির ভাষায়, কাজটি পুরোপুরি এন্টারটেইনিং। এখানে অভিনয় করেছেন ব্যাচেলর পয়েন্টের পুরো টিম (হ্যাশট্যাগ ব্যাচেলর পয়েন্ট)।

সম্প্রতি অমি তার ফেসবুক পেজে একটি প্রমোশনাল দাওয়াত পোস্টার পোস্ট করেন। সেখানে বর পক্ষে রয়েছেন মারজুক রাসেল, মিশু সাব্বির, মুসাফির সৈয়দ বাচ্চু, শরাফ আহমেদ জীবন, সিফাত শাহরিন, রত্না খান, তামিম মৃধা, শিমুল শর্মা। অন্যদিকে, কনে পক্ষে রয়েছেন চাষি আলম, জিয়াউল হক পলাশ, পাভেল, আবদুল্লাহ রানা, পারসা ইভানা, লামিমা, সুমন পাটোয়ারি ও শাওন।

নাটকটি নিয়ে কাজল আরেফিন অমি বলেন, এবারের ভালোবাসা দিবসে আমার একমাত্র কাজ ‘দই’। আমরা আমাদের সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে কাজটি করেছি। আশাকরি দর্শকরা দারুণ উপভোগ করবেন। হাস্যরসের পাশাপাশি নাটকটির মাধ্যমে সমাজকে একটি মেসেজ দেওয়া হয়েছে। এতে থাকছে চমৎকার হাস্য-রসাত্মক একটি গানও।

আরও পড়ুন: পৃথিবীতে গাছ আছে কত প্রজাতির?

অন্যান্যবার ভালোবাসা দিবসে একাধিক নাটক এলেও আসন্ন ভালোবাসা দিবসে শুধুমাত্র ‘দই’ আনছেন অমি। তিনি বলেন, ভালোবাসা দিবস মানেই বেশি বেশি ভালোবাসার গল্প নির্মিত হয়। অনেক দর্শক আছেন যারা প্রেমের বাইরে কিছু খোঁজেন। তবে সবশ্রেণীর দর্শক কাজটি দেখে এন্টারটেইন হবেন। গল্পটাও একেবারে ভিন্ন জনরার। এককথায় ‘দই’ এন্টারটেইনিং প্রজেক্ট।