শিল্পী সমিতির নেতৃত্বে কাঞ্চন-জায়েদ

 চলচ্চিত্র শিল্পী সমিতি
ইলিয়াস কাঞ্চন ও জায়েদ খান  © ফাইল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হলেন ইলিয়াস কাঞ্চন সভাপতি, জায়েদ খান সাধারণ সম্পাদক। সাধারণ সম্পাদক হয়েছেন জায়েদ খান। এই নিয়ে তৃতীয়বারের মতো তিনি একই পদে জয় পেলেন।

শনিবার (২৯ জানুয়ারি) ভোর পৌনে ৬টার দিকে নির্বাচনের এই ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন।

অন্যান্য পদের ভেতর সহ-সভাপতি পদে মিশা-জায়েদ প্যানেলের ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে কাঞ্চন-নিপুণ প্যানেলের সাইমন সাদিক জয়ী হয়েছেন।

আরও পড়ুন: ঢাবির ১৫০ গণরুমের সম্পূর্ণ নিয়ন্ত্রণ ছাত্রলীগের

সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে কাঞ্চন-নিপুণ প্যানেলের মামনুন ইমন জয়ী হয়েছেন। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মিশা-জায়েদ প্যানেলের জয় চৌধুরী।

কার্যকরী সদস্য পদে জয়ী হয়েছেন মিশা-জায়েদ প্যানেল থেকে অঞ্জনা, রোজিনা, অরুণা বিশ্বাস, সুচরিতা, আলীরাজ, মৌসুমী, চুন্নু আর কাঞ্চন-নিপুণ প্যানেলের ফেরদৌস, কেয়া, জেসমিন ও অমিত হাসান। এবারের নির্বাচনে ভোটার ছিলেন ৪২৮। ভোট দিয়েছেন ৩৬৫ জন ভোটার। বাতিল হয়েছে ১০টি ভোট।

আরও পড়ুন: পরিবারের সব সদস্যকে হত্যা করল পাবজিতে আসক্ত কিশোর

সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন ১৯১, সাধারণ সম্পাদক পদে জায়েদ খান ১৭৬, সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক ২১২ ভোট, সহ-সভাপতি পদে ডিপজল ২১৯, রুবেল ১৯১ ভোট পেয়েছেন।

এর আগে শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা ১২ মিনিটে শুরু হয়েছিল ভোট গ্রহণ। ভোট গ্রহণ চলে সন্ধ্যা ৬টা ১০মিনিট পর্যন্ত।


x

সর্বশেষ সংবাদ