সাংবাদিকদের কাছে মেহ্‌জাবীনের আবদার

বিনোদন
মেহ্‌জাবীন চৌধুরী  © টিডিসি ফটো

হরহামেশা সংবাদের শিরোনাম হন হালের জনপ্রিয় অভিনেত্রী মেহ্‌জাবীন চৌধুরী। গত কয়েকবছর ধরে টিভি নাটকের সম্রাজ্ঞী তিনি। একের পর এক দর্শকপ্রিয় নাটকে অভিনয় করে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। তবে এবার ভিন্ন কারণে সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করলেন তিনি। বললেন, ‘এটুকু আবদার তো করতেই পারি।’ সাংবাদিকদের কাছে কী আবদার করলেন মেহ্‌জাবীন?

আরও পড়ুন: বেকারদের যৌক্তিক দাবির প্রতি নজর দেয়া প্রয়োজন

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) আবারও বিষয়টি নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন মেহ্‌জাবীন। সাংবাদিকদের কাছে আবদার করে বলেছেন, যেন তার নামের সঠিক বানান লেখা হয়। তিনি লিখেন, সকল সাংবাদিক ভাই-বোনের দৃষ্টি আকর্ষণ করছি। আপনাদের ভালোবাসা এবং সহযোগিতা আমি সব সময় পেয়েছি। আরেকটি আবদার করতে চাই। আমাকে নিয়ে যখন আপনারা গুছিয়ে সুন্দর করে রিপোর্ট লেখেন, আমার খুব ভালো লাগে। তবে শুধু অল্প কিছু সংবাদ মাধ্যমেই আমার নামের সঠিক বানান দেখতে পাই। যারা এখনো জানেন না, তারা একটু আমার নামের সঠিক বানানটা জেনে নিন।

নামের ভুল বানান নিয়ে অনেক সময়ই মেহ্‌জাবীনকে জটিলতায় পড়তে হয়। নিজের কাজ ও অনেক গুরুত্বপূর্ণ নিউজও তিনি খুঁজে পান না। পোর্টফোলিও তৈরি, দেশের বাইরে যাওয়া বা কোনো কাজে এমবাসির অনেক কাজে প্রয়োজন হয় সংবাদগুলো। ‘এত বড় বড় পত্রিকার সুন্দর খবরের পাশে নিজের নামের বানান ভুল দেখে কেমন যেন লাগে। তারা সঠিক তথ্য দিচ্ছে অথচ নামটাই ভুল। সবাইকে জানানো, এই আরকি। আমার কাছে মনে হয়েছে, এটুকু আবদার তো করতেই পারি। সত্যতা নিশ্চিত করার জন্য এটা জানানো। তারা একটু সচেতন হলেই নামটি ঠিকমতো লিখতে পারে।’

আরও পড়ুন: ছাদ থেকে পড়ে চতুর্থ শ্রেণির ছাত্রের মৃত্যু

বেশ কিছু দিন ধরেই এই অভিনেত্রী শুটিং থেকে কিছুটা দূরে আছেন। এখন আগের চেয়ে কম কাজ করতে চান। তবে আর কাজে ছাড় নয়। দর্শকদের জন্য মানসম্পন্ন কাজ নিয়মিত উপহার দিতে চান। ব্যস্ততা প্রসঙ্গে বলেন, সবকিছু মিলিয়েই শিগগির ফিরব। ভালোবাসা দিবসের জন্য কিছু কাজের ব্যাপারে কথা হচ্ছে। সেগুলো নিয়েই এখন ব্যস্ত হয়ে যাব।


x