ফেসবুকে ‘মৃত’ দেখাচ্ছে পলাশকে

ফেসবুক
ফেসবুকে ‘মৃত’ দেখাচ্ছে পলাশকে  © সংগৃহীত

ছোটপর্দার তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্টের আলোচিতো ‘কাবিলা’ চরিত্রের অভিনয় করা জিয়াউল হল পলাশ। সাম্প্রতিক সময়ের তুমুল জনপ্রিয় একজন তারকা। ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ও পরিচালক। বিশেষ করে দর্শকদের মাঝে তিনি হাস্যরসাত্মক চরিত্রের জন্য বেশ জনপ্রিয়। সম্প্রতি তাকে মৃত ঘোষণা করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক।

এ বিষয়ে পলাশ জানান, এখন পর্যন্ত আইডিতে ঢুকতে পারছি না। তবে সমাধানের চেষ্টা চলছে। যে এই কাজ করেছেন তার উত্তোরত্তর সমৃদ্ধি ও হেদায়েত কামনা করেছেন তিনি।

আরও পড়ুন: মঙ্গলে প্রাণের অস্তিত্ব নিয়ে নতুন আশা

বিগত সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের বেশ কয়েকজন সেলিব্রিটি, লেখক এবং বিশিষ্ট অনলাইন অ্যাক্টিভিস্টকে হঠাৎ করেই মৃত দেখাচ্ছে ফেসবুক। জীবিত থাকার পরও তাদের ভেরিফায়েড অ্যাকাউন্টে নামের পাশে ‘রিমেম্বারিং’ দেখানো হচ্ছে। সাধারণত কেউ মারা গেলে অ্যাকাউন্টের ব্যবহারকারীকে মৃত বলে ধরে নেওয়া হয় এবং ‘রিমেম্বারিং’ লেখাটি চালু করে ফেসবুক বার সেই অ্যাকাউন্টের দায়িত্ব নিয়ে নেয়।

ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্টে অনেক চরিত্রের মধ্যে কাবিলা একজন। আর এই চরিত্রেই নিজেকে ফুটিয়ে তুলেছেন তিনি। অনেকেই হয়ত পলাশের নাম ভুলে তাকে কাবিলা নামেই চিনে থাকে।

আরও পড়ুন: পুলিশকে টাকা ছুড়ে মারলেন বিদেশি

অভিনয়ে এত জনপ্রিয়তা পেলেও নিজের পরিচালনা সত্ত্বাকেও একটু ভোলেননি নোয়াখালীর সুনাইমুড়িতে জন্ম নেওয়া পলাশ। ২০১৮ সালে তিনি নির্মাণ করেন নিজের পরিচালনায় প্রথম নাটক ‘ফ্রেন্ডস উইথ বেনিফিট’। ২০১৯ সালে ‘সারপ্রাইজ এবং ২০২০ সালে ‘ঘরে ফেরা’ নির্মাণ করেও দর্শকের প্রশংসা কুড়ান।

চতুর্থ নাটক ‘একটুখানি’ যেখানে জুটি বেঁধে অভিনয় করেছিলেন দেশের জনপ্রিয় অভিনয়শিল্পী তাহসান ও তানজিন তিশা। এছাড়াও সর্বশেষ তার নির্মাণের রিভেঞ্জ নাটকটি বেশ জনপ্রিয়তা পায়।


x

সর্বশেষ সংবাদ