নিখোঁজের একদিন পর চিত্রনায়িকার বস্তাবন্দি মরদেহ উদ্ধার

রাইমা ইসলাম শিমু
রাইমা ইসলাম শিমু  © সংগৃহীত

নিখোঁজের একদিন পর চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর (৪৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) সকাল ১০টায় তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। শিমুর বড় ভাই খোকন ঢাকার মিটফোর্ড হাসপাতালে তার মরদেহ শনাক্ত করেন।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল ১০টার দিকে কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: মুরাদকে নিয়ে গানের পর ‘ব্লু ব্যাজ’ হারালেন হিরো আলম

তিনি আরও বলেন, সকাল ১০টার দিকে কেরানীগঞ্জ থেকে রাইমা ইসলাম শিমুর নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মিটফোর্ড হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জানতে চাইলে নায়িকা সাদিয়া মির্জা গণমাধ্যমকে বলেন, কেরানীগঞ্জ থানার ওসি জানিয়েছেন শিমু আপার মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ সম্পর্কে এখনো জানা যায়নি। শিমু আপা রোববার সকাল ১০টা থেকে আজ পর্যন্ত নিখোঁজ ছিলেন।

১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় তার অভিষেক হয় তার। একে একে অভিনয় করেছেন ৫০ টিরও বেশি নাটকে। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও দর্শকরা তাকে পর্দায় পেয়েছে। দেখতে দেখতে রাইমা ইসলাম শিমু চলচ্চিত্র ও নাটকের ক্যারিয়ার দুই দশকেরও বেশি সময় পার করেছেন।

আরও পড়ুন: আমারও বিসিএস দেওয়ার ইচ্ছা ছিল: বাঁধন

শিমু বাংলাদেশের অনেক গুণী পরিচালকের সাথে কাজ করেছেন। মরহুম চাষী নজরুল ইসলাম, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, এ জে রানা, শরিফুদ্দিন খান দ্বীপু, এনায়েত করিম, শবনম পারভীন। এছাড়া অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান, রিয়াজ, অমিত হাসান, বাপ্পারাজ, জাহিদ হাসান ও মোশারফ করিমসহ অনেক গুণী অভিনেতাদের সাথে অভিনয় করেছেন।


x

সর্বশেষ সংবাদ