নির্বাচনে প্রার্থী হবেন পরীমনি

পরীমনি
পরীমনি  © ফাইল ছবি

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির প্রার্থী হওয়ার গুঞ্জন পুরানো। সে গুঞ্জন সত্যি বলেই জানিয়ে দিয়েছেন পরীমনির স্বামী শরিফুল রাজ।

নায়িকা পরীমনি শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ আক্তারের প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন। গতকাল মঙ্গলবার রাতে পরীমনি মনোয়নপত্রেও স্বাক্ষর করেছেন।

আরও পড়ুন: মা হচ্ছেন পরীমনি

পরীমনির স্বামী শরিফুল রাজ বলেন, পরীমনি নির্বাচন করছে এটা সত্য। কিন্তু শারীরিক অবস্থার কারণে মাঠে নামবে না। সুস্থ থাকলে ২৮ জানুয়ারি ভোট দিতে যাবে।

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচন। সেখানে প্রথমবারের মতো সভাপতি পদে প্রার্থী হয়েছেন দেশের নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তার সঙ্গে সেক্রেটারি হিসেবে থাকছেন অভিনেত্রী নিপুণ।

আরও পড়ুন: পরীমনির নামটাও আগে শুনিনি: সিটি ব্যাংক এমডি

আরেকটি প্যানেলে লড়বেন বর্তমান কমিটির সভাপতি অভিনেতা মিশা সওদাগর ও সেক্রেটারি জায়েদ খান।

ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের অন্যতম প্রার্থী সাইমন সাদিক গণমাধ্যমকে বলেন, পরীমনি আমাদের প্যানেল থেকেই নির্বাচন করছেন। গত মঙ্গলবার রাতে তিনি মনোনয়নপত্রে স্বাক্ষর করেছেন।

আরও পড়ুন: জাফর ইকবালের উপন্যাস অবলম্বনে সিনেমা, নায়িকা পরীমনি

এদিকে, গত ১৭ অক্টোবর সহ-অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন বলে জানান পরীমনি। গত সোমবার ফেসবুকে রাজের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করে মা হতে যাওয়ার খবরও দেন এই নায়িকা। এবার দিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দাঁড়ানোর খবর।


x

সর্বশেষ সংবাদ