রান্নার অনুষ্ঠানে গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

রান্নার অনুষ্ঠানে গান শোনাবেন ড. মাহফুজুর রহমান
রান্নার অনুষ্ঠানে গান শোনাবেন ড. মাহফুজুর রহমান  © সংগৃহীত

বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান প্রতি ঈদেই একক সঙ্গীতানুষ্ঠানের আয়োজন নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হয়ে থাকেন। এবার তিনি আসছেন একটি রান্নার অনুষ্ঠান নিয়ে।

এটিএন বাংলার রান্নাবিষয়ক সাপ্তাহিক আয়োজন ‘ফার্মফ্রেশ উইকলি নিউ রেসিপি’ অনুষ্ঠানে দেশের খ্যাতনামা তারকাদেরকে নিয়মিত আমন্ত্রণ জানানো হয়। সেই ধারাবাহিকতায় এবার এই অনুষ্ঠানের একটি বিশেষ পর্বে অতিথি হয়ে নিজ হাতে রান্না করবেন ড. মাহফুজুর রহমান।

বিভিন্ন খাবার তৈরির পদ্ধতি আর খাবারের পুষ্টিগুণের তথ্য নিয়ে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। অনুষ্ঠানে দর্শকের জন্য বাড়তি প্রাপ্তি হিসেবে থাকছে মাহফুজুর রহমানের খালি গলার গান। তবে পুরো গান না, কেবল গানের অংশবিশেষ গেয়ে শোনাবেন তিনি।

আগামী শনিবার (২৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টায় রান্নার অনুষ্ঠানটি প্রচার হবে এটিএন বাংলায়।

ধারাবাহিকভাবে প্রতি ঈদে তার গানের অনুষ্ঠান প্রচারিত হয়ে আসছে। গত ঈদুল আযহায় ১১টি গান পরিবেশন করেছেন ড. মাহফুজুর রহমান। ঈদের বিশেষ এ একক সংগীতানুষ্ঠানের নাম রাখা হয়েছে ‘তোমাকে চাই’।

প্রসঙ্গত, সংগীতের প্রতি দুর্বলতা থেকেই প্রতি বছর ঈদ আয়োজনে গান নিয়ে হাজির হন মাহফুজুর রহমান। যা শুরু হয় ২০১৬ সালের কোরবানি ঈদে। সে বছর গায়ক হিসেবে হাজির হয়ে হৈচৈ ফেলে দেন তিনি। এরপর থেকে প্রতি ঈদে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে একক সংগীতানুষ্ঠান।


মন্তব্য

সর্বশেষ সংবাদ

x