ক্লাবে যা ঘটেছিল তা পুলিশকে বলেছি: থানা থেকে বেরিয়ে পরী

গণমাধ্যমের সঙ্গে কথা বলছেন পরীমনি
গণমাধ্যমের সঙ্গে কথা বলছেন পরীমনি  © ফাইল ফটো

ঢাকা বোট ক্লাবে সেদিন কী ঘটেছিল তা পুলিশকে বলেছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন অভিনেত্রী পরীমনি। সাভার মডেল থানায় প্রায় সাড়ে ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে একথা জানান তিনি।

জিজ্ঞাবাদ শেষে রবিবার সন্ধ্যা ৭টার দিকে সাদা রংয়ের ব্যক্তিগত গাড়িতে সাভার মডেল থানা থেকে বের হন পরীমনি। এসময় তার সঙ্গে কস্টিউম ডিজাইনার জিমিসহ পাঁচ জন অন্য আরেকটি গাড়িতে ছিলেন।

থানা থেকে বের হয়ে পরীমণি বলেন, আমি মামলার অগ্রগতি জানতে আসছিলাম। আমার আজকে আসার কথা ছিল না। কয়েকদিন আগে আসার কথা ছিল। শারীরিক অসুস্থতার কারণে আসতে পারি নি। আমরা মামলাটা নিয়ে কথা বার্তা বলেছি।

তিনি বলেন, ওখানে (বোট ক্লাবে) যা যা ঘটেছিল সে কথাগুলো আমাকে বলতে হয়েছে। পরীমণি দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত থানায় অবস্থান করেন।

২৩ জুন মামলার আসামি নাসির ইউ আহমেদ ও তুহিন সিদ্দিকী অমিকে ৫ দিনের রিমান্ডে থানায় আনা হয়। এ ব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক কাজী মাইনুল ইসলাম জানান, বিষয়টি তদন্তাধীন হওয়ায় সব কিছু পরে জানানো হবে।

পরীমনি সাভার মডেল থানায় প্রবেশের সঙ্গে সঙ্গে থানার মুল ফটক বন্ধ করে দেওয়া হয়। গণমাধ্যম কর্মীসহ কাউকেই থানার ভিতরে প্রবেশ করতে দেওয়া হয়নি। তবে নাম প্রকাশে অনিচ্ছু এক পুলিশ সদস্য জানিয়েছিলেন, ঢাকা বোট ক্লাবের ঘটনায় দায়েরকৃত মামলার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় ডেকে আনা হয়েছে।


মন্তব্য

x