মধ্যরাতে মদ্যপ অবস্থায় থানায় আসেন পরীমনি: ওসি

অভিনেত্রী পরীমনি
অভিনেত্রী পরীমনি  © সংগৃহীত

অভিনেত্রী পরীমনি অভিযোগ করেছেন, ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে। তিনি আরও অভিযোগ করেন যে, সহযোগিতার জন্য বনানী থানায় গেলে তাকে সহযোগিতা করেনি পুলিশ। গতকাল রবিবার রাতে বনানীর নিজ বাসায় সাংবাদিকদের এসব কথা জানান পরীমনি।

তবে পরীমনির এ অভিযোগ অস্বীকার করেছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া। তিনি বলেন, বুধবার মধ্যরাত সাড়ে ৩টা থেকে ৪টার মধ্যে তিনি বনানী থানায় এসেছিলেন। ওই সময় তিনি বেসামাল ছিলেন। মদ্যপ অবস্থায় ছিলেন। মদ্যপ অবস্থায় কারও অভিযোগ নেওয়া যায় না।

তিনি বলেন, সেদিন মধ্যরাতে থানার দায়িত্বে থাকা ডিউটি অফিসার আমাকে জানান, পরীমনি মদ্যপ অবস্থায় বলেছিল যে তাকে জোর করে মদ খাওয়ানো হয়েছে। তাকে নেশাজাতীয় কিছু খাওয়ানো হয়েছে। তবে পরীমনির কথায় নিয়ন্ত্রণ ছিল না। তাই ডিউটি অফিসার পরীমনিকে প্রথমে চিকিৎসা নিতে বলেন। চিকিৎসার পর অভিযোগ শোনার আশ্বাস দিয়েছিলেন।

বনানীর নিজ বাসায় রবিবার রাত সাড়ে ১০টায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বারবার কান্নায় ভেঙে পড়ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এ নায়িকা। তিনি বলেন, বুধবার রাতে উত্তরার বোট ক্লাবে ঘটনাটি ঘটে। নাসির উদ্দিন নামে একজন তাকে নেশাজাতীয় কিছু খাইয়ে এ ঘটনা ঘটাতে চেয়েছিলেন।’

ওসি আযম মিয়া বলেন, বেসামাল অবস্থায় অভিযোগ নেওয়ার সুযোগ নেই। আমরা রোববার রাত পর্যন্ত তাকে বেশ কয়েকবার লিখিত অভিযোগ দিতে বলেছি। তিনি মধ্যরাত পর্যন্ত কোনো অভিযোগ দেননি। সেদিন তাকে পুলিশের একটি দল এভারকেয়ার হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে বাড়ি ফিরে পরীমনি আর অভিযোগ করেননি।


মন্তব্য

x