এবার জেমসের কাছে ক্ষমা চাইলেন নোবেল

মাঈনুল আহসান নোবেল
সংগীতশিল্পী জেমস (বাঁয়ে) ও নোবেল  © ফাইল ফটো

দেশের সবচেয়ে দামি সংগীত তারকা হিসেবে অভিহিত করা হয় ফারুক মাহফুজ আনাম জেমসকে। কয়েকদিন আগে জেমসকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়ে ব্যাপক সমালোচনার সম্মুখীন হন তরুণ সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। এই নোবেল এবার ক্ষমা প্রার্থনা করেছেন জেমসের কাছে।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মঙ্গলবার রাত ৯টার দিকে এক স্ট্যাটাসে নোবেল বলেন, ‘জেমস্ ভাই। আমার তো মায়ের পেটের বড় ভাই নাই। যদি থাকতো, আমি তাঁকে আপনার মত করেই ভালোবাসতাম, শ্রদ্ধা করতাম। জেনে না জেনে, বুঝে না বুঝে, রাগ অভিমানে, অনেক অন্যায় করে ফেলেছি। গুরু!! যে ভুল আমি করেছি, সে ভুলের ক্ষমা চাওয়ার যোগ্য আমি নই। তবুও, যদি নিজের ছোট ভাই এবং আপনার সবচেয়ে বড় ভক্ত মনে করে আমাকে একটু ক্ষমার দৃষ্টিতে দেখতেন, আপনার কাছে চিরকৃতজ্ঞ থাকতাম।’

এর আগে গতকাল সোমবার সময় টিভির সাংবাদিককে অপহরণের হুমকি দেওয়ায় নোবেলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে সময় টিভি কর্তৃপক্ষ। এদিন রাজধানীর কলাবাগান থানায় সময় মিডিয়া লিমিটেডের জ্যেষ্ঠ নির্বাহী (প্রশাসন ও পরিচালন) সৈয়দ আসাদুজ্জামান জিডি করেন।

আরও পড়ুন: করোনার টিকাকরণ অনিশ্চিত, কবে খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান?

সম্প্রতি একের পর এক বিতর্কের জন্ম দিয়ে যাচ্ছেন তরুণ সঙ্গীতশিল্পী হিসেবে সদ্য পরিচিতি পাওয়া নোবেল। তার ভক্তরাও এখন তার কর্মকান্ডে বিরক্ত। ফেসবুক পেজে নানা সময় বিস্ফোরক মন্তব্য বা স্ট্যাটাস দিয়ে আলোচনায় আসছেন তিনি।

ঈদের আগের দিন নিজের ফেসবুক পেজে নোবেল লেখেন, ‘ওই জেমস! ঈদের গান কই? নাকি ভয়েস গেছেগা!’

সেদিন ৯ ঘণ্টায় নোবেল তার ভেরিফায়েড ফেসবুক পেইজে মোট ১৭টি পোস্ট দিয়েছেন। যার মধ্যে ১৪টিই হচ্ছে সরাসরি নগরবাউল জেমসকে উদ্দেশ করে আপত্তিকর মন্তব্য! তবে গতকাল সোমবার রাতে তিনি বিতর্কিত সব পোস্ট মুছে ফেলেছেন।


মন্তব্য

x

সর্বশেষ সংবাদ