আজ রাতে ১০টি গান গাইবেন মাহফুজুর রহমান

মাহফুজুর রহমান
আজ রাতে গান গাইবেন মাহফুজুর রহমান  © ফাইল ফটো

এবারের ঈদেও একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন বেসরকারি এটিএন বাংলা টেলিভিশনের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। অনুষ্ঠানটি প্রচার হবে আজ শনিবার ঈদের দ্বিতীয় দিন রাত সাড়ে ১০টায়। অনুষ্ঠানটির নাম রাখা হয়েছে ‘সুখে থাকো তুমি’।

জানা গেছে, কয়েক বছরের মতো এবারও বেশকিছু মৌলিক গান পরিবেশন করবেন ড. মাহফুজুর রহমান। প্রেম, করোনা, যাপিত জীবনের নানা বিষয় নিয়ে গান করবেন তিনি। এবারের অনুষ্ঠানে থাকছে মোট ১০টি গান। নতুন এ গানের অনুষ্ঠানের শিরোনাম ‘সুখে থাকো তুমি’। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ।

গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান নিজেও। জানা গেছে, গানগুলো চিত্রায়ন করা হয়েছে এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে। চ্যানেলটির প্রত্যাশা, করোনায় ঘরবন্দি দর্শকদের একঘেয়েমি কাটাতে ড. মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে।

এর আগে মাহফুজুর রহমানের প্রথম গানের অনুষ্ঠান ছিল ‘হৃদয় ছুঁয়ে যায়’। অনুষ্ঠানটি প্রচারিত হয় ২০১৬ সালে। ২০১৭ সালের ঈদুল ফিতরে ‘প্রিয়ারে’ এবং একই বছর ‘স্মৃতির আলপনা আঁকি’ গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন তিনি।

এছাড়া ২০১৮ ও ২০১৯ সালের দুই ঈদেও মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠান এটিএন বাংলায় প্রচারিত হয়। সর্বশেষ গেল রোজার ঈদে ‘হিমেল হাওয়ায় ছুঁয়ে যায় আমায়’ শিরোনামের অনুষ্ঠানে গান করেন ড. মাহফুজুর রহমান।


x

সর্বশেষ সংবাদ