তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো, তোমার অপেক্ষায় বাংলাদেশ: রাব্বানীকে জবা

গোলাম রাব্বানী ও পল্লবী শর্মা (জবা)
গোলাম রাব্বানী ও পল্লবী শর্মা (জবা)  © টিডিসি ফটো

করোনাভাইরাসে আক্রান্ত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) সাবেক জিএস গোলাম রাব্বানীর পাশে দাঁড়িয়েছেন স্টার জলসার ‘কে আপন কে পর’ সিরিয়ালের পল্লবী শর্মা। যাকে দুই বাংলার মানুষ ‘জবা’ নামে চেনেন। রাব্বানীর সুস্থতা কামনা করে নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন পল্লবী।

ফেসবুক স্ট্যাটাসে পল্লবী লিখেছেন, ‘মানুষের সেবা করার থেকে বড় ধর্ম কিছু হতে পারে না। আর সেই জনসেবা করতে গিয়ে কোভিড-১৯ পজেটিভ হলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ডাকসুর সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। হয়তো তার জন্মই হয়েছে মানুষের সেবা করার জন্য।’

তিনি লেখেন, এপার বাংলার সাথে ওপার বাংলার কোন না কোন যোগসূত্র থেকেই যায়, ঠিক তেমন ওপার বাংলায় থেকেও হাজার ব্যস্থতার মধ্যেও সব কথা শেয়ার করেছো। খোঁজখবর নিয়েছো, এটাই মানবতা। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। তোমার অপেক্ষায় আছে বাংলাদেশ।

২০১৬ সালে স্টার জলসায় শুরু হয়েছিল ‘কে আপন কে পর’ সিরিয়ালের প্রচার। এতে ‘জবা’ চরিত্রে অভিনয় করে দুই বাংলায় ব্যাপক পরিচিতি পেয়েছেন পল্লবী। তার পিসির (ফুফা) ছিলেন একজন অভিনেতা। পল্লবীর সঙ্গে যেতেন বিভিন্ন স্টুডিওতে। সেখান থেকেই পরিচয় একাধিক পরিচালকের সঙ্গে। তাদের মাধ্যমেই ‘কে আপন কে পর’ সিরিয়ালের প্রস্তাব পান পল্লবী।

গোলাম রাব্বানী করোনার প্রথম দুর্যোগের সময় দেশের বিভিন্ন অঞ্চলের ক্ষতিগ্রস্ত মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে দাঁড়িয়েছিলেন। এরপর গত ৩১ মার্চ তিনি নিজেই এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হওয়ার থেকে তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। সর্বশেষ তার শারিরিক অবস্থা সম্পর্কে তিনি জানিয়েছেন, করোনা আক্রান্ত হওয়ার পর থেকে জ্বর, সর্দিকাশি আর শারীরিক দুর্বলতার সাথে তিনি শ্বাসকষ্টও অনুভব করছেন।


সর্বশেষ সংবাদ