দাদাকে নিয়ে ফেক নিউজ বানালে তো আমার কষ্ট লাগে (ভিডিও)

আব্দুল কাদের ও তার নাতনি সিমরিন লুবাবা
আব্দুল কাদের ও তার নাতনি সিমরিন লুবাবা  © সংগৃহীত

জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদের মারা গেছেন- এমন ভুয়া সংবাদ ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এ নিয়ে ক্ষুব্ধ ক্যান্সারে আক্রান্ত অভিনেতার পরিবার ও স্বজনরা। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) ছড়িয়ে পড়া এ ভুয়া খবরের প্রতিবাদ জানিয়ে আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন।

সে বলেছে, ‘আপনারা আমার দাদাকে নিয়ে কেন ফেক নিউজ বানাচ্ছেন? উনি তো আমাদের সবার মাঝে বেঁচে আছেন। উনাকে নিয়ে ফেক নিউজ বানালে তো আমার কষ্ট লাগে।’ কাঁদতে কাঁদতে লুবাবা আরও বলেছে, ‘উনি তো আমার জানের দাদা। আমার কষ্ট লাগে না? ফেক নিউজ না বানিয়ে দোয়া করেন।’

গত ২০ ডিসেম্বর ভারত থেকে দেশে ফেরার পর আব্দুল কাদেরকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর তার করোনাভাইরাস পজিটিভ আসে। তার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি পুত্রবধূ জাহিদা ইসলাম নিশ্চিত করেছেন। তবে ক্যান্সার সমস্যা ছাড়া তার কোনো উপসর্গ নেই বলেও তিনি জানিয়েছেন।

এর আগে ভারতের চেন্নাইয়ে চিকিৎসাধীন ছিলেন আব্দুল কাদের। সেখানে কেমোথেরাপি দেওয়ার কথা ছিল। তবে রক্তের হিমোগ্লোবিন কমতে থাকায় কেমোথেরাপি দেওয়া সম্ভব নয় বলে জানিয়ে দিয়েছেন চিকিৎসকরা। সে কারণে তাকে দেশে ফিরিয়ে আনা হয়েছে। তার ক্যান্সার ফোর্থ স্টেজে থাকায় কোনো সিদ্ধান্ত নেওয়া যাচ্ছে না বলে পারিবারের সদস্যরা জানিয়েছেন।


সর্বশেষ সংবাদ