আলোচিত উপস্থাপক জয়কে আল্টিমেটাম, ক্ষমা না চাইলে মামলা

আলোচিত উপস্থাপক জয়কে আল্টিমেটাম, ক্ষমা না চাইলে মামলা
আলোচিত উপস্থাপক জয়কে আল্টিমেটাম, ক্ষমা না চাইলে মামলা  © ফাইল ফটো

অভিনয়শিল্পী, চিত্রপরিচালক ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় সম্প্রতি ‌‘জীবনের গল্প’ নামের একটি অনুষ্ঠানে বিমানের কেবিন ক্রুদের নিয়ে আপত্তিকর প্রশ্ন করায় জয়ের ওপর ক্ষুব্ধ হয়েছিলেন ঢাকাই ছবির প্রয়াত সুপারস্টার নায়ক মান্নার স্ত্রী বিমানবালা শেলী মান্না। এর আগে জয়ের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে বিশদ এক স্ট্যাটাস দেয় শেলী।

কেবিন ক্রুদের নিয়ে এমন আপত্তিকর প্রশ্ন করায় আলোচিত উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন শেলী মান্না। আগামী সাতদিনের মধ্যে জয় নিঃশর্ত ক্ষমা না চাইলে জয়ের বিরুদ্ধে মামলাও দায়ের করবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন শেলী মান্না।

তিনি বলেন, একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন বিমানের সাবেক ক্যাপ্টেন মোশতাক। সেই অনুষ্ঠানে উপস্থাপক ছিলেন জয়। অ্যাভিয়েশন নিয়ে অনেক প্রশ্ন করেছেন। তাকে স্বাভাবিক নিয়মেই প্রশ্ন করেছেন। কিন্তু অপ্রাসঙ্গিকভাবে বিমানের কেবিন ক্রুদের সঙ্গে ক্যাপ্টেনদের প্রণয়ঘটিত ব্যাপার থেকে শুরু করে বিদেশ থেকে জিনিসপত্র দেশে এনে বিক্রি করার মতো বেশকিছু সম্মানহানীকর প্রশ্ন করেছেন জয়। যা একজন বিমানের কেবিন ক্রু হিসেবে আমার সম্মানহানি হয়েছে।

এসময় তিনি আরও বলেন, মানুষের কথায়, প্রশ্নে, যুক্তিতে, আচার-ব্যবহারে এবং চিন্তা-ভাবনায় একটি শালীনতা ও সীমারেখা থাকা উচিত। কোনো অবস্থাতেই সীমা লঙ্ঘনকারীকে প্রশ্রয় দেয়া উচিত নয়।


সর্বশেষ সংবাদ