১৩ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৩৩

নতুন কমিটি গঠন বিটিভি অফিসার্স ক্লাবের

অফিসার্স ক্লাবের সদস্য  © সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শেখ হাসিনা সরকার পতনের পর নতুন কমিটি গঠন করেছে বাংলাদেশ টেলিভিশন অফিসার্স ক্লাবের সাধারণ সদস্যরা। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিটিভি প্রাঙ্গণে নতুন কমিটি গঠন করা হয়। 

ক্লাবের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন নুরুল আজম পবন ও সাধারণ সম্পাদক হয়েছেন মাসুদুর রহমান কাজল। কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি  মোহাম্মদ মোল্লা আবু তৌহিদ, মোহাম্মদ আনিসুর রহমান, মোঃ সামছুল আলম, যুগ্ম সম্পাদক  খোরশেদ আলম আকাশ, আরিফুল হাসান ও রুনা লায়লা, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ আলী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আল নাহিয়ান, অর্থ সম্পাদক মঞ্জরুল করিম।

আরও পড়ুন: আন্দোলনে নিহত পারভেজের দাফন সম্পন্ন

সহ-অর্থ সম্পাদক  মোহাম্মদ সাইফুর রহমান, কল্যাণ সম্পাদক শফিউল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুবা ফেরদৌস, সহ-সাহিত্য ও সাংস্কৃতিক  সম্পাদক এল রুমা আক্তার,  ক্রীড়া সম্পাদক  মোঃ আনোয়ার সাদাত, সহ-ক্রীড়া সম্পাদক জুবায়ের বিন লতিফ,দপ্তর সম্পাদক সিরাজুল হক ভূঁইয়া, তথ্য ও গবেষণা সম্পাদক সফর আলী  খন্দকার, প্রকাশনা সম্পাদক সুলাইমান খান, সহ- প্রকাশনা সম্পাদক বিধান চন্দ্র হালদার, আন্তর্জাতিক সম্পাদক আফিফা আফরোজ, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম,  কেন্দ্র-উপকেন্দ্র সমন্বয়ক সম্পাদক মুর্শিদা আক্তার। এছাড়া নির্বাহী পরিষদের সদস্যরা হলেন ওবায়দুল্লাহ আহমেদ, আসাদুজ্জামান মিঠু, এবিএম শাহিনুজ্জামান, মুজিবুর রহমান  শেখ ও সনৎ কুমার ঘোষ।

বিটিভি অফিসার্স ক্লাবের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছে বিটিভি কর্মচারী কল্যাণ সমিতি। কল্যাণ সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক  অফিসার্স ক্লাবের নতুন কমিটিকে ফুল দিয়ে স্বাগত জানান।

বিটিভি অফিসার্স ক্লাবের নবনির্বাচিত সভাপতি নুরুল আজম পবন বলেন, দেশের একমাত্র রাষ্ট্রীয় টিভি চ্যানেল বাংলাদেশ টেলিভিশনকে  দীর্ঘ ছয় দশকের ঐতিহ্য ও মর্যাদা সমুন্নত রাখার লক্ষ্যে পেশাদারিত্ব ও টেলিভিশনের সাথে সংশ্লিষ্ট  পেশাদার কলাকুশলির সাথে সমন্বয় করে কাজ করবে নতুন কমিটি। নতুন কমিটি বিগত ১৫ বছরে আওয়ামী শাসনের সময় বঞ্চিত কর্মকর্তাদের পদায়নসহ বিটিভিতে প্রেষণে অপেশাদার ব্যক্তিকে পদায়ন বন্ধেও কাজ করবে।