‘মেডিকেলের শিক্ষকও গিভ অ্যান্ড টেকের অফার দিয়েছিল’

মিস্টি জান্নাত
মিস্টি জান্নাত  © ফাইল ফটো

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মিস্টি জান্নাত। সুপারস্টার শাকিব খানের সঙ্গে তার বিয়ের গুঞ্জন ওঠার পর থেকেই আলোচনায় চলে এসেছেন তিনি। সাম্প্রতিক সময়ে তাকে নিয়ে আলোচনা-সমালোচনার জবাব দিয়েছেন মিস্টি। একইসঙ্গে নিজের অপ্রকাশিত কিছু বিষয় নিয়েও কথা বলেছেন।

মিস্টি জান্নাত বলেছেন, মেডিকেলে পড়ার সময় সেখানকার শিক্ষকও তাকে গিভ অ্যান্ড টেকের অফার দিয়েছিল। তবে সেই অফারে তিনি রাজি হননি। এজন্য ৫ বছরের এমবিবিএস কোর্স শেষ করতে তার ৮ বছর সময় লেগেছিল। 

তিনি বলেন, ‘আমার সঙ্গে ‘গিভ অ্যান্ড টেক’ করতে হলে সমপর্যায়ে আসতে হবে। সমপর্যায়ে তো নেই। দুই লাখ পাঁচ লাখ টাকা দিয়ে আমার সঙ্গে থাকা যাবে না।  এ ধরনের প্রস্তাব তো সবাই দেয়। শুধু কী মিডিয়ায় দেওয়া হয় এমনটি নয়, মেডিকেলের স্যারও অফার দিয়েছিল।’

মিস্টি জান্নাত আরও বলেন, ‘আমাকে বাদ দেওয়ার সুযোগ নেই। আমি মানুষকে রিজেক্ট করেছি। এমনো হয়েছে সিনেমায় চুক্তি করেছি, আমার পছন্দ হয়নি এক লাখ টাকার বান্ডিল ফেরত দিয়ে এসেছি। আমি এ ধরনের মেয়ে। ’

প্রসঙ্গত, সুপারস্টার শাকিব খানের তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসার গুঞ্জন ওঠার পর থেকেই আলোচনায় চলে আসেন মিস্টি জান্নাত। কেননা শাকিবের পরিবারের একটি সূত্রের দাবি, এবার চিকিৎসককে বিয়ে করবেন ঢালিউড সুপারস্টার। আর ঢাকাই সিনেমার একজনই চিত্রনায়িকার পাশাপাশি চিকিৎসক মিষ্টি জান্নাত। 


সর্বশেষ সংবাদ