১৮ নভেম্বর ২০২৩, ১৪:১৮

সংবাদকর্মীদের কাছে ক্ষমা চাইলেন তানজিন তিশা

তানজিন তিশা   © সংগৃহীত

টিভি জগতের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। গত কয়েক দিন ধরেই তানজিন তিশার আত্নহত্যা চেষ্টা নিয়ে সংবাদ প্রকাশ হচ্ছে। এ নিয়ে অভিনেত্রী মুঠোফোনে এক সাংবাদিকের সঙ্গে কথা বলতে গিয়ে উত্তেজিত হয়ে পড়েন। মুশফিক আর. ফারহানের সঙ্গে তার চচির্ত প্রেম সম্পর্কে কোনো সাংবাদিক প্রশ্ন করলে তাকে উড়িয়ে ফেলার হুমকি দেন তিনি। তাকে দেখে নেবেন বলে জানান এ অভিনেত্রী। এবার এ বিষয়টি নিয়ে ক্ষমা চাইলেন তিশা।

দেশের একটি বেসরকারি টেলিশন সাংবাদিকের সঙ্গে ফোনালাপে এমন ঔদ্ধত্যপূর্ণ কথা বলেন তিনি। পরে মুহূর্তেই সেই অডিও নেটমাধ্যমে ছড়িয়ে পড়লে তোপের মুখে পড়েন। প্রতিবাদে সরব হন গণমাধ্যমকর্মীরা। ঘটনার একদিন পর নিজের ভুল বুঝতে পারেন তিশা। ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে চাইলেন ক্ষমা। 

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে তিশা লেখেন, ‘বিগত কয়েকদিনের অসুস্থতা এবং আমার পারসোনাল লাইফ নিয়ে নানান ভিত্তিহীন কথা ও সংবাদ এবং পরিচিত ও অপরিচিত বিভিন্ন ফোন কলে আমি অনেকটাই মেন্টালি পাজলড ছিলাম। এমন সময়ে এক সাংবাদিক ভাইয়ের সাথে কথা বলতে গিয়ে আমি নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উত্তেজিত হয়ে কিছু কথা বলে ফেলি যা আসলে ইনটেনশনালি ছিলো না।

তিনি আরও লিখেছেন, ‘সাংবাদিক ভাইদের একটা কথা আমি উদ্দেশে বলতে চাই আমার সফলতার একটা অংশজুড়ে আপনারাও আছেন এবং আপনাদের প্রতি আমার শ্রদ্ধা ও সন্মান সব সময়ই ছিলো এবং থাকবে। আমার অনাকাঙ্ক্ষিত কথায় আপনারা কষ্ট পেয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। এবং সবার উদ্দেশে আমার একটাই কথা আপনারা আমাকে আমার কাজ ও আপনাদের ভালোবাসায় এতদূর এনেছেন এবং ভবিষ্যতেও কোনো প্রকার গুজবে কান না দিয়ে আমার কাজ ও আমাকে ভালোবেসে যাবেন। আপনাদের সবার দোয়াতে আমাকে রাখবেন।’

আরও পড়ুন: আমি কারো জন্য আত্মহত্যা চেষ্টা করার মানুষ না: তানজিন তিশা

উল্লেখ্য, গত বুধবার (১৫ নভেম্বর) রাতে রাজারবাগে নিজ বাসায় ঘুমের ওষুধ সেবন করে পরবর্তীতে অসুস্থ হয়ে গেলে তার বোন তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এর পর সেখান থেকে তিশাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। গুঞ্জন রয়েছে অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে তিশার প্রেমের সম্পর্ক রয়েছে। তবে বেশকিছু দিন ধরে তাদের মধ্যে ঝামেলা চলছিল।