১৯ জুলাই ২০২৩, ২১:১৮

কোরিয়ান যুবককে বিয়ে করলেন বাংলাদেশী মডেল পি জে হেলেন

পিজে হেলেন ও তোহো কিম  © সংগৃহীত

কোরিয়ান যুবককে বিয়ে করলেন বাংলাদেশি মডেল পিজে হেলেন। কোরিয়ান ওই যুবকের নাম তেহো কিম। তিনি পেশায় একজন একাউন্টস ম্যানেজার।

এক পরিচিত বন্ধুর মাধ্যমে ২০২০ সালের ডিসেম্বরে বাংলাদেশি মডেল অভিনেত্রী পিজে হেলেনের সঙ্গে পরিচয় হয় তেহো কিমের।

এর আগে হযরত শাহজালাল বিমানবন্দর টার্মিনাল-৩ নির্মাণ সংক্রান্ত কাজে বাংলাদেশে আসেন দক্ষিণ কোরিয়ার নাগরিক তেহো কিম। এরপর তিনি বাংলাদেশি মডেল পিজে হেলেনের প্রেমে পড়ে যান। তারপর তাদের প্রেম গড়াল বিয়েতে। 

পিজে হেলেন ও তোহো কিম

২০২১ সালে জানুয়ারিতে কিমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান হেলেন। ১৮ মার্চ দুই পরিবারের সম্মতিতে ঢাকার একটি ক্লাবে ধুমধাম আয়োজনে অনুষ্ঠিত হয়েছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। এ খবর প্রকাশ্যে এসেছে সম্প্রতি।

বুধবার হেলেন জানান, কিমের সঙ্গে আমার সম্পর্ক হবার পর বিয়ের সিদ্ধান্ত নেই। ওর পরিবার আমাকে দেখতে চায়। 
চার বার কোরিয়া গিয়ে তাদের সঙ্গে দেখা করেছি। তাদের সংস্কৃতি আমাকে আকৃষ্ট করে। এরপরে আমরা বিয়ে করি—জানান এই মডেল।

পি জে হেলেনের পুরো নাম প্রীতি জয়েস হেলেন। ধর্মীয়ভাবে মুসলিম হেলেন, তেহো বৌদ্ধ। তবে বিয়ের ক্ষেত্রে দুই পরিবারের মাঝে ধর্ম বাধা হয়ে দাঁড়ায়নি। বরং হেলেনকে তেহোর পরিবার আপন করে নিয়েছে।

২০১৫ সালে একটি মুঠোফোন সেবাদাতা কোম্পানির বিজ্ঞাপন দিয়ে ক্যারিয়ার শুরু করেন পি জে হেলেন। প্রথম বিজ্ঞাপনেই দর্শক মহলে দারুণ পরিচিতি পান তিনি। এরপর বহু বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন তিনি। 

তানজিব সারোয়ারের ‘দিল আমার’ গানে মডেল হয়ে ব্যাপক দর্শকপ্রিয়তা পান পিজে হেলেন। এরপর কাজ করেছেন বেশ কিছু মিউজিক ভিডিও এবং নাটকেও। শুধু তা-ই নয়, সিনেমাতেও নাম লিখিয়েছিলেন তিনি।