২৩ এপ্রিল ২০২৩, ১৩:০৩

প্রীতমের ৫০ হাজার টাকা ঈদ সেলামি পেয়ে মুগ্ধ শেহতাজ

প্রীতম এবং শেহতাজ  © ফাইল ফটো

শোবিজ অঙ্গনের জনপ্রিয় জুটি গায়ক-অভিনেতা প্রীতম হাসান ও অভিনেত্রী শেহতাজ মনিরা হাশেম। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর গত বছর অক্টোবরে বিয়ে করেছেন এই জুটি। বিয়ের পর একসঙ্গে এটাই ছিলো তাদের প্রথম ঈদ। 

তবে প্রীতম ঈদ হলেও ঈদের দিন সকাল থেকেই স্টুডিওতে ব্যস্ত ছিলেন শেহজাদ। ফলে দুপুর পর্যন্ত স্টুডিও থেকে প্রীতমের ফেরার অপেক্ষায় থাকতে হয় শেহতাজকে। অপেক্ষার পালা শেষ করে তিনটার পর শ্বশুরবাড়িতে আসেন গায়ক।

আরো পড়ুন: মো. সাহাবুদ্দিন রাষ্ট্রপতি হিসেবে শপথ নেবেন সোমবার

শেহতাজের পরিকল্পনা ছিলো প্রীতম এলেই আগে ঈদের সেলামি চাইবেন। কিন্তু শেহতাজকে অবাক করে দিয়ে চাওয়ার আগেই ঈদ সেলামি দিয়েছেন প্রীতম। শেহতাজ বলেন, ‘আমাদের যখন সম্পর্ক শুরু হয়, তখন থেকেই ঈদে সেলামি পাই। প্রীতম ঈদে দেখা করতে এসে আমাকে সেলামি দিত। বিয়ের পরে এবার দেবে কি না জানতাম না। দুপুরে বাসায় এসেই ঈদ সেলামি দিয়েছে।’

অভিনেত্রী আরও বলেন, ‘যখন প্রেম ছিল, তখন আরও বেশি টাকা সেলামি পেয়েছি। এবার সে ফিফটি কে (৫০ হাজার) টাকা সেলামি দিয়েছে। কত দিয়েছে, সেটা ম্যাটার না। এটা ভালোবাসা। সে যে আমার সঙ্গে এই ভালোবাসা দেখিয়েছে, সেটাই আমার ঈদের আনন্দ।’

উল্লেখ্য, পাঁচ বছর আগে প্রীতমের ‘জাদুকর’ গানের শুটিংয়ের সময় দুজনের ভালো লাগা শুরু হয়, পরে প্রেম। সেই গানের মিউজিক ভিডিওর মডেল ছিলেন শেহতাজ।