১০ মার্চ ২০২৩, ১৪:৪৭

সুলতান’স ডাইন, একটা প্রতিষ্ঠিত রেস্টুরেন্ট, তাদের খাবার খেয়েছি: ওমর সানী

ওমর সানী  © সংগৃহীত

সুলতান’স ডাইন, একটা প্রতিষ্ঠিত রেস্টুরেন্ট, তাদের খাবার খেয়েছি মন্তব্য করেছেন ঢালিউডের চিত্রনায়ক ওমর সানী। বৃহস্পতিবার (৯ মার্চ) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্টের মাধ্যমে এ দাবি করেন ঢাকাই চলচ্চিত্রের এ অভিনেতা।

ফেসবুকে ওমর সানী লিখেছেন, সুলতান’স ডাইন, একটা প্রতিষ্ঠিত রেস্টুরেন্ট। একটি স্ক্যান্ডাল হয়েছে যে বিড়াল কুকুরের মাংস তারা ব্যবহার করছে। সেই প্রতিষ্ঠানের মালিকের সঙ্গে আমার কোনো পরিচয় নেই, আমি কখনো যাইনি। কিন্তু তাদের খাবার খেয়েছি।

এই ঘটনাকে ষড়যন্ত্র আখ্যা দিয়ে ওমর সানী বলেন, এটুকু বলতে পারি, একজন মালিক কখনোই এই ধরনের কর্মকাণ্ড করতে পারে না। আমি মনে করি, একটা ষড়যন্ত্রের বেড়াজালে সুলতান’স ডাইন। এই ধরনের হেনস্তাকারী চিহ্নিত হয়েছে বাংলার মাটিতে অজস্রবার।

ওমর সানী আরও বলেন, আমি কারো সাপোর্ট করব না, সত্যের পক্ষে আছি মিথ্যার বিপক্ষে। আল্লাহ হেফাজত করুন সবাইকে।

অভিনয়ের পাশাপাশি ওমর সানী নিজেও একজন রেস্টুরেন্ট ব্যবসায়ী। 'চাপওয়ালা' নামের একটি রেস্টুরেন্ট-এর একাধিক শাখা রয়েছে তার। সানী মনে করেন, একজন রেস্টুরেন্ট ব্যবসায়ী কখনো এমনটা করতে পারেন না।

জনপ্রিয় রেস্টুরেন্ট সুলতান’স ডাইনের কাচ্চি বিরিয়ানির মাংস নিয়ে প্রশ্ন তুলেছেন কনক রহমান খান নামের একজন ভোক্তা। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি তুলে ধরেন। যা পরে ভাইরাল হয়। এবার বিষয়টি নিয়ে গণমাধ্যমে উঠে আসলেই এ বিষয়ে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

অনেকই সুলতান’স ডাইনের খাবারের মান নিয়ে সংশয় প্রকাশ করেন আবার অনেকই বলছেন তোদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদের ফাঁসানো হচ্ছে। এরই মধ্যে প্রতিষ্ঠনটিতে অভিযান চালিয়েছে  ভোক্তা অধিকার। অভিযানে মাংসের হিসেবে গড়মিল ছিল বলেও জানা গেছে। তবে এখনো তা স্পষ্ট নয়।