ভক্তদের জন্য বই লিখছেন শাহরুখ খান

শাহরুখ খান
শাহরুখ খান  © সংগৃহীত

বলিউড বাদশাহ শাহরুখ খান জানিয়েছেন, এখনো শেষ হয়নি তার বই লেখার কাজ। আপাতত জওয়ান ও ডাঙ্কির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। শুটিং শেষ হলে তিনি আবারও বই লেখার কাজে ফিরে যাবেন বলে জানিয়েছেন ভক্তদের।

তিনি টুইটারে ‘আস্কএসআরকে’ নামে একটি অনিয়মিত সেশনে এক ভক্তের প্রশ্নের জবাবে এ তথ্য জানান। তবে তিনি কি নিয়ে লিখছেন বা কবে নাগাদ ভক্তরা তার বই হাতে পাবেন সে বিষয়ে বিস্তারিত কিছুই জানাননি।

টুইটারে ‘আস্কএসআরকে’সেশনে তিনি ভক্তদের করা অনেক প্রশ্নেরই জবাব দেন। শাহরুখ খানের এমন সেশন ভক্তদের যে দারুণ পছন্দ। সম্প্রতি শাহরুখ দিয়েছেন একেবারে নতুন এক তথ্য। বলিউডের বাদশাহ এবার লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। এক ভক্তের প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছেন তার প্রথম বই নিয়ে সর্বশেষ অগ্রগতির বিষয়টি। 

‘আস্কএসআরকে’ সেশনে ভক্তরা সাধারণত শাহরুখের নতুন সিনেমা, ব্যক্তিজীবন নিয়ে নানা প্রশ্ন করেন। অনেকে জানান, এ সুপারস্টারের প্রতি তাদের ভালোবাসার কথা। এবারের সেশনে শাহরুখ কখনো কিছু লিখেছেন কিনা? শাহরুখের লেখা বই নিয়ে নিজের আগ্রহের কথা জানিয়ে ওই ভক্ত জানতে চান, আপনি কি আপনার বই লেখা শেষ করেছেন?

এমন প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, এখনো শেষ হয়নি। তবে জওয়ান ও ডাঙ্কির শুটিং শেষ হলে আবার বই লেখার কাজে ফিরে যাব। শাহরুখের এমন জবাবে চমকে গেছেন ভক্তরা। তাহলে সত্যিই লেখক শাহরুখের দেখা পাওয়া যাবে!

কয়েক বছর খারাপ যাওয়ার পর শাহরুখ আবারও বলিউডের সিংহাসনে জমিয়ে বসেছেন। অনেকেই যখন বলছিলেন, বাদশাহর যুগ শেষ হতে যাচ্ছে। তখন পাঠান বদলে দিয়েছে পুরো দৃশ্যপট। ১ হাজার কোটি রুপির ক্লাবে প্রবেশ করেছে পাঠান। সামনে এখনো অনেক রেকর্ড ভাঙার অপেক্ষা।

অন্যদিকে এখন শাহরুখ একই সঙ্গে কাজ করছেন জওয়ান ও ডাঙ্কি সিনেমায়। ডাঙ্কির মাধ্যমে শাহরুখ প্রথমবার কাজ করছেন রাজকুমার হিরানির পরিচালনায়। এ ছবিতে শাহরুখের বিপরীতে থাকছেন তাপসী পান্নু। এ বছরের শেষে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা। অন্যদিকে আগামী ২ জুন এটলি পরিচালিত জওয়ান মুক্তি পাওয়ার কথা রয়েছে।


সর্বশেষ সংবাদ