রাতে মাঠে নামছে ‘ব্যাচেলর পয়েন্ট’ এর ব্রাজিল-আর্জেন্টিনা

রাতে মাঠে নামছে ‘ব্যাচেলর পয়েন্ট’ এর ব্রাজিল-আর্জেন্টিনা
  © সংগৃহীত

কাতারে শুরু হয়েছে ‘ফিফা বিশ্বকাপ ফুটবল-২০২২’। গোটা দুনিয়া মেতেছে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত এই ফুটবল মহাযজ্ঞকে ঘিরে। দেশের শোবিজ তারকারাও সামিল হয়েছেন এই উন্মাদনায়। এই বিশ্বকাপের আনন্দকে আরও বাড়িয়ে দিতে তৈরি হয়েছে কয়েকটি নাটকও।

এগুলোর মধ্যে একটি জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলরস ফুটবল’। তার জনপ্রিয় নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ তারকারা এতে ব্রাজিল ও আর্জেন্টিনা এই দুটি দলে বিভক্ত হয়ে মাঠে নেমেছেন। আজ সোমবার (২১ নভেম্বর) রাত ৯টায় ইউটিউবে ধ্রুব টিভি চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হবে।

যেখানে ব্রাজিলের নেতৃত্বে আছেন জিয়াউল হক পলাশ আর আর্জেন্টিনার নেতৃত্বে মিশু সাব্বির। তাদের সঙ্গে ব্রাজিল-আর্জেন্টিনার জার্সি গায়ে খেলায় মেতেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অন্য অভিনেতারা।

নির্মাতা অমি জানান, বাংলাদেশে বিশ্বকাপ ফুটবল চলাকালীন সময়ে সবচেয়ে আলোচনায় থাকা দুই বল ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের কথা ভেবেই হাসির এই নাটকটি নির্মাণ করেছেন তিনি। যেখানে তুলে ধরা হবে এই দুই দলকে ঘিরে ভক্তদের মজার সব কাণ্ড।

তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। এই নাটকের প্রতিটি চরিত্র দর্শকমহলে বেশ পরিচিত। তাদের নিয়ে ‘ব্যাচেলরস ঈদ’, ‘ব্যাচেলর কোরবানি’ বানিয়েও বেশ ভালো সাড়া পেয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। সেই ধারাবাহিকতায় এবার আসছে ‘ব্যাচেলরস ফুটবল’।

 


সর্বশেষ সংবাদ