‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ হলেন নোলক

মিসেস ইউনিভার্স
আন নূর খান নোলক  © সংগৃহীত

দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হওয়া বিবাহিত নারীদের সৌন্দর্য, মেধা আর মনন বিবেচনায় মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২ নির্বাচিত হয়েছেন আন নূর খান নোলক।

শনিবার (১২ নভেম্বর) কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর কনভেনশন হলে প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় ১ম রানার্সআপ হয়েছেন কানিজ সুবর্না এবং দ্বিতীয় রানার্সআপ হয়েছেন মেহেরীন হামিদ। প্রতিযোগিতায় চতুর্থ অবস্থানে রয়েছেন ফারিয়াল কামাল এবং ৫ম স্থান অধিকার করেন ফারহানা মোমেন। 

আরও পড়ুন: কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানকে সাধারণ প্রতিষ্ঠানে রূপান্তর করা যাবে না।

এর আগে প্রায় মাসব্যাপী এ আয়োজনে অংশগ্রহণের জন্য ৮ হাজার প্রতিযোগী রেজিস্ট্রেশন করেছিলেন।সেখান থেকে প্রথমে ২৫০ জন বেছে নেয়া হয়। তারপর ২৫০ জন থেকে ১০০ জনকে বেছে নেয়া হয়। তাদের নিয়ে দুই সপ্তাহব্যাপী চলে গ্রুমিং পর্ব।

তুমুল প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ গ্রুমিং পর্ব থেকে বেছে নেয়া হয় ৩০ জনকে।  শুক্রবার ২০ জন প্রতিযোগীকে নির্বাচন করা হয় ফাইনাল রাউন্ডের জন্য। তারপর শুরু হয় গালা রাউন্ড বা চূড়ান্ত পর্ব। চূড়ান্ত পর্বে ১০ জনকে নিয়ে চলে বিশাল আয়োজন। সবাইকে পেছনে ফেলে বিজয়ী হন নোলক।

এছাড়া মিসেস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতায় ‘মিসেস ট্যুরিজম’ খেতাব পেয়েছেন উল্ফা আকতার। ‘মিসেস এশিয়া’ হয়েছেন খাদিজা আকতার রাহা। আর ‘মিসেস আর্থ’ টাইটেল জিতে নিয়েছেন ইসপিতা শবনম স্বর্না।

আগামী ২ ডিসেম্বরর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া মিসেস ইউনিভার্সের ৪৩তম আন্তর্জাতিক আসরে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন নোলক। বিজয়ী হওয়ার পর সুবিধাবঞ্চিতদের জন্য কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন আন নূর খান নোলক। 


সর্বশেষ সংবাদ