জাজের নতুন সিনেমার নায়ক বিশ্ববিদ্যালয় ছাত্র

জাজ মাল্টিমিডিয়া
জাজ মাল্টিমিডিয়া  © সংগৃহীত

জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি 'বারুদ' এর নায়ক হতে যাচ্ছেন বিশ্ববিদ্যালয় পড়ুয়া একজন নতুন মুখ। ৫ বছর পর ২০২৩ সালের ঈদে নতুন এই ছবি দিয়ে ফিরে আসছে জাজ মাল্টি মিডিয়া। আজ এক ফেসবুক পোস্টে এসব জানায় জাজ মাল্টিমিডিয়া।  

ইতিপূর্বে জাজ মাল্টিমিডিয়া তাদের ফেইসবুক পেইজ থেকে নতুন নায়ক হওয়ার জন্য আবেদন আহবান করে। প্রায় ২০ হাজার আবেদনের থেকে বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষার্থীকে নায়ক হিসেবে নির্ধারণ করেছে জাজ। ছবির নামের মতো নতুন এই নায়ক অভিনয়েও বারুদ বলে দাবি করেছে জাজ মাল্টিমিডিয়া। নতুন এই নায়ককে বাংলার নেওয়াজউদ্দিন সিদ্দিক হিসেবে উল্লেখ করেছেন তারা। 

আরও পড়ুন: স্থায়ী ক্যাম্পাসে না গেলে ছাড় নয়: ইউজিসি

তবে নতুন এই নায়ককের নাম এখনই প্রকাশ করেনি জাজ। “বারুদ” সিনেমার নায়ক নায়িকা কে সবার সাথে যথা সময় পরিচয় করিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন তারা। 

জাজ আরও দাবি করেছে বারুদ সিনেমা দিয়ে, বাংলা চলচ্চিত্রে নতুন নায়ক নায়িকা প্রতিষ্ঠিত হতে যাচ্ছে। সবশেষে সকলের কাছে দোয়া চায় জাজ।

ডেইলি ক্যাম্পাসের পাঠকদের জন্য জাজের ফেসবুক পোস্টটি হুবহু দেওয়া হলো:

 
অনেক দিন পরে আবার নিজের ফর্মে ফিরছে জাজ ।
অর্থাৎ নতুন নায়ক-নায়িকা নিয়ে সিনেমা বানানো । জাজ সব সময় এটা করে, কারণ জাজ বিশ্বাস করে সিনেমা হিট করার জন্য দরকার ভালো গল্প, ভালো মেকিং আর স্মার্ট মার্কেটিং । স্টার নয় ।
শেষ ২০১৮ সালে পোড়ামন-২ তে নতুন নায়ক-নায়িকা নিয়ে সিনেমা মুক্তি দিয়েছে জাজ ।
এবার ৫ বছর পরে ২০২৩ এর রোজার ঈদে জাজ নতুন নায়ক নায়িকা নিয়ে আসছে । নায়ক নায়িকা সবাই চূড়ান্ত ।
সিনেমাঃ বারুদ
পরিচালনাঃ সৈকত নাসির
প্রযোজনা ও পরিবেশনাঃ জাজ মাল্টিমিডিয়া।
আপনারা জানেন, জাজ এর ফেইসবুক পেইজ থেকে নতুন নায়ক হওয়ার জন্য আবেদন করতে বলা হয় । প্রায় ২০ হাজার এর মত আবেদন পরে । সেই খান থকে আমরা যাচাই বাছাই করে এক জন নির্বাচন করি । আর সেই হচ্ছে বারুদ সিনেমার নায়ক । বর্তমানে সে একটি বিশ্ববিদ্যালয়ে পরে । সে অসম্ভব মেধাবী ছাত্র । আর অভিনয় ? তার অভিনয় সম্পর্কে একটা কথাই বলব, অভিনয়ে “বারুদ” বা বলা যায়, আমরা বাংলার নেওয়াজউদ্দিন সিদ্দিক পেয়েছি ।
“বারুদ” সিনেমার নায়ক নায়িকা কে আপনাদের সাথে যথা সময় পরিচয় করিয়ে দিব । আমরা বিশ্বাস রাখি , বারুদ সিনেমা দিয়ে, বাংলা চলচ্চিত্রে নতুন নায়ক নায়িকা প্রতিষ্ঠিত হতে যাচ্ছে ।
আমরা সবাই আপনাদের দোয়া প্রার্থী ।
বিঃ দ্রঃ দয়া করে কেউ এখন এই নতুন নায়ক নায়িকার নাম জানতে চাইবেন না । আমরা যথা সময়, আপনাদের সাথে পরিচয় করিয়ে দিব ।

সর্বশেষ সংবাদ