বশেফমুবিপ্রবির ১১তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত 

বশেফমুবিপ্রবির ১১তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত 
বশেফমুবিপ্রবির ১১তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত   © টিডিসি ফটো

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) ১১তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ জুলাই) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সিন্ডিকেট সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় সম্মানিত সিন্ডিকেট সদস্য ও জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মির্জা আজম।

কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. একেএম জাকির হোসেন, বশেফমুবিপ্রবির কোষাধ্যক্ষ মোহাম্মদ আবদুল মাননান, সিন্ডিকেট সদস্য শিক্ষাবিদ প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) খান মো. অলিয়ার রহমান এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মাহমুদুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া অনলাইন প্লাটফর্ম জুমে সভায় যুক্ত ছিলেন— ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ সামাদ, সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবু নঈম শেখ, অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের অতিরিক্ত সচিব (বাজেট-১) জনাব সিরাজুন নূর চৌধুরী, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (পরিকল্পনা) ড. মো. আমজাদ হোসেন।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের যুগ্ম সচিব জনাব মো. আব্দুল মতিন, তথ্য ও যোগাযোগ বিভাগের যুগ্ম সচিব মো. আখতারুজ্জামান, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের যুগ্ম সচিব (ড্রাফটিং) জনাব মো. মনিরুজ্জামান, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের  যুগ্ম সচিব জনাব মো. মঈনুল ইসলাম তিতাস। সভায় বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।


x

সর্বশেষ সংবাদ