পবিপ্রবি’র নতুন ছাত্র উপদেষ্টা প্রফেসর এবিএম মোর্শেদ

ছাত্র উপদেষ্টা
প্রফেসর এবিএম মোর্শেদ খান  © ফাইল ছবি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) নতুন ছাত্র বিষয়ক উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন প্রফেসর এবিএম মোর্শেদ খান। 

মঙ্গলবার (৩১ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, উদ্ভিদ ও বিজ্ঞান বিভাগের প্রফেসর এবিএম মাহবুব মোর্শেদ খান কে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রচলিত প্রথা অনুযায়ী ছাত্র বিষয়ক উপদেষ্টার দায়িত্ব প্রদান করা হল। এ দায়িত্ব পালন সূত্রে তিনি প্রচলিত বিধি অনুযায়ী আর্থিক অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। তিনি ১ জুন আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করবেন। 

আরও পড়ুন: র‌্যাংকিংয়ে নজর দেয়ার পর বুয়েট-ঢাবি অনেক এগিয়েছে: শিক্ষামন্ত্রী

ছাত্র উপদেষ্টা হিসেবে নিয়োগ পাওয়ার বিষয়ে জানতে চাইলে প্রফেসর এবিএম মোর্শেদ খান দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আমি অত্র বিশ্ববিদ্যালয়ের একজন সাবেক গ্রাজুয়েট ও বর্তমানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হিসেবে বঙ্গবন্ধু'র আদর্শ ধারণ করে শিক্ষা, গবেষণা ও ছাত্রদের ক্যাম্পাসভিত্তিক নানা সমস্যার লক্ষ্যে কাজ করতে চেষ্টা করবো। 

উল্লেখ্য, পবিপ্রবি’র ছাত্র বিষয়ক উপদেষ্টা ও কৃষিতত্ত্ব বিভাগের প্রফেসর আ ক ম মোস্তফা জামান এর অবসর জনিত কারনে পদটি ফাঁকা হয়ে যায়। নব নিযুক্ত ছাত্র বিষয়ক উপদেষ্টার মেয়াদ হবে আগামী দুই বছর।


x

সর্বশেষ সংবাদ