পাবিপ্রবিতে রাজশাহী জেলা ছাত্রকল্যানের নতুন কমিটি

পাবিপ্রবিতে রাজশাহী জেলা ছাত্রকল্যানের নতুন কমিটি
পাবিপ্রবিতে রাজশাহী জেলা ছাত্রকল্যানের নতুন কমিটি  © টিডিসি ফটো

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) সংগঠনটির সাবেক সভাপতি মো. রুবেল রানা এবং সাধারণ সম্পাদক মো. সুজন আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।

আগামী ১ বছরের জন্য দায়িত্ব প্রাপ্ত কমিটিতে সভাপতি হিসেবে সমাজকর্ম বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. মেহেদী হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. বিপুল হোসাইন দায়িত্ব পেয়েছেন।

এছাড়াও সহ-সভাপতি, যুগ্ন সাধারণ সম্পাদকসহ ৬০ সদস্যের কমিটি অনুমোদন দেওয়া হয়।

রাজশাহী জেলা ছাত্র কল্যান সমিতি নব নির্বাচিত সভাপতি মো. মেহেদী হাসান জানান, পাবিপ্রবিতে রাজশাহী জেলা ছাত্রকল্যান সমিতি একটি ঐক্যবদ্ধ ও শক্তিশালী, সর্ববৃহৎ অরাজনৈতিক ছাত্র সংগঠন। যারা প্রতি বছর বিশ্ববিদ্যালয় ভর্তি কার্যক্রম থেকে মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতাসহ নানাবিধ সেবামূলক কাজে অগ্রনী ভূমিকা পালন করে আসছে।

তিনি বলেন, আমরা এই ধারাবাহিকতা আগামীতেও অব্যহত রাখবো। রাজশাহী ছাত্রকল্যান সমিতিকে সুসংগঠিত করে এগিয়ে নিয়ে যাবো।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. বিপুল হোসাইন বলেন, আমি রাজশাহী জেলা ছাত্রকল্যান সমিতির সকল উপদেষ্টাগণ, সদ্য বিদায়ী সভাপতি-সম্পাদকসহ সবাইকে ধন্যবাদ জানাচ্ছি; আমাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করার জন্য।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের শুরু থেকেই রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতি এ জেলার শিক্ষার্থীদের জন্য কাজ যাচ্ছে। আমরাও ছাত্রদের জন্য কাজ করে যাবো। বিশেষ করে আমরা ছাত্রদের জন্য উপবৃত্তি, গরীব-মেধাবীদের টিউশনির ব্যবস্থা, আর্থিক সহযোগিতাসহ এই ধরনের ছাত্রকল্যাণ সেবামূলক কাজগুলো করে যেতে চেষ্টা করবো।


x

সর্বশেষ সংবাদ