শাবিপ্রবিতে ঈদের ছুটি ২৩ দিন, খোলা থাকবে হল

শাবিপ্রবিতে ঈদের ছুটি ২৩ দিন, খোলা থাকবে হল
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যাল  © টিডিসি ফটো

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ( শাবিপ্রবি) পবিত্র মাহে রমজান, শব-ই কদর, ঈদুল ফিতর ও মে দিবস উপলক্ষে আগামী ১৮ এপ্রিল থেকে ২৩ দিনের ছুটি ঘোষণা করা হয়েছে।

তবে বাংলা নববর্ষ ও ইস্টার সানডে উপলক্ষ্যে আগামী বৃহস্পতিবার ( ১৪ এপ্রিল) থেকে বিশ্ববিদ্যালয়ের অফিস ও ক্লাস কার্যক্রমের ছুটি শুরু হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বাংলা নববর্ষ উপলক্ষে আগামী বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ও ইস্টার সানডে উপলক্ষ্যে রোববার (১৭ এপ্রিল)বিশ্ববিদ্যালয়ের সকল অফিসিয়াল কার্যক্রম ও ক্লাস বন্ধ থাকবে। একইসাথে পবিত্র শব-ই-কদর, ঈদুল ফিতর ও মহান মে দিবস উপলক্ষ্যে সোমবার (১৮ এপ্রিল) থেকে মঙ্গলবার (১০ মে) পর্যন্ত সকল ক্লাস বন্ধ থাকবে। বুধবার (২০ এপ্রিল) থেকে মঙ্গলবার (১০ মে) এর পর থেকে যথারীতি অফিস কার্যক্রম চলবে।

আরও পড়ুন: সন্তানদের ভবিষ্যৎ নষ্ট করবেন না— শিবির সন্দেহে বিশ্বজিৎও খুন হয়েছিল

এবারে ঈদের ছুটিতে অন্যান্য বছরের মতো আবাসিক হল বন্ধ থাকছে না বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট বডির স্ট্যান্ডিং কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মিজানুর রহমান খান।

তিনি বলেন, বাংলা নববর্ষ উপলক্ষ্যে আগামী ১৪ এপ্রিল (বৃহস্পতিবার) ও ইস্টার সানডে উপলক্ষ্যে ১৭ এপ্রিল (রবিবার) বিশ্ববিদ্যালয়ের সকল অফিস ও ক্লাস বন্ধ থাকবে। একইসাথে পবিত্র শব-ই-কদর, ঈদুল ফিতর ও মহান মে দিবস উপলক্ষ্যে ১৮ এপ্রিল (সোমবার) থেকে ১০ মে (মঙ্গলবার) পর্যন্ত সকল ক্লাস বন্ধ থাকবে। তবে শিক্ষার্থীদের সুবিধার্থে আমরা এসময় আবাসিক হলসমূহ খোলা রাখবো এবং একই সাথে হলের খাবারসহ সমস্ত সুবিধা চালু থাকবে।


x

সর্বশেষ সংবাদ