হাবিপ্রবির গ্রীন ভয়েস সংগঠনের নতুন কমিটি গঠন

উচ্চশিক্ষা
নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক (ডানে)।  © সংগৃহীত

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের (হাবিপ্রাব) গ্রীন ভয়েস সংগঠন তাদের নতুন কমিটি ঘোষণা করেছে। এই কমিটিকে আগামী এক বছরের জন্য নির্বাচিত করা হয়েছে। রবিবার (২৩ জানুয়ারি) সংগঠনটির প্রধান সমন্বয়ক মো.আলমগীর কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

নবগঠিত কমিটির সভাপতি হিসাবে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ১৬তম ব্যাচের শিক্ষার্থী মো. রবিউল ইসলাম রুবেল এবং সাধারণ সম্পাদক হিসাবে সমাজ বিজ্ঞান অনুষদের একই ব্যাচের শিক্ষার্থী সুরাইয়া জেবিন সেঁজুতি মনোনীত হয়েছেন।

আরও পড়ুন: করোনায় পুলিশ ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছে: প্রধানমন্ত্রী

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো.বুলবুল আহমেদ, জয়া চক্রবর্ত্তী, খালিদ সাইফুল্লাহ শামীম, মাসুমা আক্তার বৃষ্টি, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ওয়াহিদা তাবাসসুম মিতু, সোহেল রানা ও সৈয়দা নিগার সুলতানা, সাংগঠনিক সম্পাদক মো.রোকনুজ্জামান হৃদয়, সঙ্গীতা রায়,মুহাম্মদ আল হাবিব এবং মাসুদ রানা, দপ্তর সম্পাদক অমিত হাসান, সহ দপ্তর সম্পাদক নাজমুল হোসেন অন্তর, অবিরাম রায়, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ-প্রচার সম্পাদক রুবাইয়াদ ইসলাম, কোষাধ্যক্ষ নাজমুল হোসেন সাগর, সহ-কোষাধ্যক্ষ মেহরাব আল কিবরিয়া, নারী ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আজমেরী কণা, নারী ও সমাজকল্যাণ বিষয়ক উপ-সম্পাদক হয়েছেন মোকাররম আল মেহেদী ও নুসরাত জাহান উর্মি সরকার, আইটি বিষয়ক সম্পাদক এস এম সোহেল রানা, আইটি বিষয়ক উপ-সম্পাদক হয়েছেন শফিকুল ইসলাম, আফসানা নিপা ও প্রিয়াঙ্কা বর্মণ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক রাসেদুল ইসলাম রাসেদ, শিক্ষা ও গবেষণা বিষয়ক উপ- সম্পাদক বিশাল সাগর, পুজা মাদক ও রেজওয়ানা পারভীন কলি, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক

আরও পড়ুন: বায়ু দূষণে বিশ্বের শীর্ষস্থানে ঢাকা

আরমান হোসেন পলাশ, ক্রীড়া বিষয়ক উপ- সম্পাদক রুপমা তালুকদার প্রীতি, শুভ শর্মা, আকাশ আহমেদ, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মো: মহীউদ্দিন ইসলাম, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক উপ- সম্পাদক ফজলে রাব্বী জীবন, সাজিয়া আফরিন, মুশফিকা জান্নাত, তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ উজ্জ্বল সরকার, উপ- সম্পাদকে সানজিদা আক্তার সুমনা, মুশফিকা তাসনিম মালিহা, কার্যকরী সদস্য শারমিন আক্তার, সিফাত জেরিন নেহা, আনারুল ইসলাম রানা, ভুবন রায়, সাদিয়া নুসরাত, আব্দুর রশিদ, প্রদীপ রায়, মেহেদী হাসান ইমন, মোঃ মাসুদ রানা, রাব্বি ইসলাম, তাজনিম আক্তার তানিয়া, রাহেল সিদ্দিক শীতল এবং মোঃ ইব্রাহিম।

গ্রীন ভয়েস, হাবিপ্রবি শাখার কার্যনির্বাহী কমিটিতে অন্যান্যের মধ্যে উপদেষ্টা হিসেবে থাকবেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ, কৃষি রসায়ন বিভাগের অধ্যাপক ড. বিকাশ চন্দ্র সরকার, কৃষি বনায়ন ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মো. শোয়াইবুর রহমান, অর্থনীতি বিভাগের অধ্যাপক রোজিনা ইয়াসমিন (লাকী),বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. ইয়াছিন প্রধান, ফসল শারীরতত্ত্ব ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম, সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো.সাইফ উদ্দীন দুরুদ, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক খালিদ ইমরান এবং ডেভলোপমেন্ট স্ট্যাডিজ বিভাগের সহকারী অধ্যাপক নাসরিন নাহার বিথী।

আরও পড়ুন: শাবিপ্রবি ভিসিকে অপসারণের দাবি সংসদে

গ্রীন ভয়েসের প্রধান সমন্বয়ক মো: আলমগীর কবির জানান, বিশ্ববিদ্যালয়গুলোতে কাজ করতে গিয়ে আমরা পেয়েছি একঝাঁক তরুণ নিবেদিত প্রান। যেসকল বিশ্ববিদ্যালয় শুরু থেকেই অত্যন্ত নিষ্ঠার সাথে গ্রীন ভয়েসের কর্মকান্ডকে সুনামের সাথে ছাত্র সমাজ ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে তুলে ধরেছে তার মধ্যে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অন্যতম। এই বিশ্ববিদ্যালয়ে গ্রীন ভয়েস শাখার পূর্ব কমিটির মেয়াদ উর্ত্তীর্ণ হওয়ায় নতুন কমিটির অনুমোদন দেওয়া হলো। পুরাতন কমিটির সকল সদস্যদের প্রতি রইলো আমার ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আমরা আশা করি, আপনাদের সাথে আমাদের বন্ধন আরও সুদৃঢ় হবে। সেই সাথে নতুন কমিটিতে যারা এসেছেন তাদের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন। তারা নব উদ্যমে গ্রীন ভয়েসের হাবিপ্রবি শাখাকে সুনামের সঙ্গে সামনের দিনগুলোতে এগিয়ে নিয়ে যাবেন সেই প্রত্যাশা রইলো।


x

সর্বশেষ সংবাদ