হাবিপ্রবিতে অপেক্ষমান তালিকার ভর্তি শুরু আজ

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ফটো

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) স্নাতক প্রথম বর্ষের ভর্তির জন্য অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের রিপোর্টিং ও ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি)। বুধবার (১২ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ২০২১ শিক্ষাবর্ষে স্নাতক পর্যায়ের লেভেল ১, সেমিস্টার-১ এ অপেক্ষমান তালিকা হতে জিএসটি গুচ্ছভুক্ত ‘এ’ ইউনিট (বিজ্ঞান) এর রিপোর্টিং এবং ভর্তি ১৩ তারিখ অনুষ্ঠিত হবে।

“গত ২৬ ডিসেম্বর তারিখে প্রকাশিত ‘এ’ ইউনিট (বিজ্ঞান) এর অপেক্ষমান তালিকায় থাকা ১ থেকে ২২৩৫ নং, মুক্তিযোদ্ধা কোটার ১-৯৬ নং, উপজাতি কোটার ১-১৪ নং এবং আর্কিটেকচার বিভাগের ১-৯ নং প্রার্থীদেরকে  সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টার মধ্যে ড. এম. এ. ওয়াজেদ মিয়া ভবন এর নির্ধারিত বুথ (বুথ নং ১ থেকে ৮) এ উপস্থিত হয়ে রিপোর্ট করতে বলা হয়েছে।”

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়,  দুপুর ১২টার পর কোন প্রার্থীকে রিপোর্ট করার সুযোগ দেওয়া হবে না। যে সকল প্রার্থী দুপুর ১২টার মধ্যে রিপোর্ট সম্পন্ন করবে কেবলমাত্র তাদের মধ্যে থেকেই মেধাক্রম ও পছন্দক্রম অনুযায়ী ভর্তির বিষয়সহ নির্বাচিত প্রার্থীর তালিকা দুপুর ২টায় প্রকাশ করা হবে এবং দুপুর আড়াইটা থেকে ভর্তি কার্যক্রম শুরু হবে।

এদিকে, ফাঁকা আসন সংখ্যার তিন গুণ ভর্তিচ্ছুদের আগামী ১৬ জানুয়ারি ‘বি’ ও ‘সি’ ইউনিটে রিপোর্টিং ও ভর্তি কার্যক্রমে অংশ নিতে দ্রুতই নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করবে বলে জানায় ভর্তি কমিটি।

জানা যায়, ২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ২৩ জানুয়ারি অনুষ্ঠিত হবে এবং ২৪ জানুয়ারি হতে ক্লাস শুরু হবে।


সর্বশেষ সংবাদ