হাবিপ্রবি প্রতিনিধি

হাবিপ্রবি ডিবেটিং সোসাইটির ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

হাবিপ্রবি ডিবেটিং সোসাইটির  ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান কেক কেটে উদ্বোধন করা হয়।
হাবিপ্রবি ডিবেটিং সোসাইটির ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান কেক কেটে উদ্বোধন করা হয়।  © সংগৃহীত

নানা আয়োজনের মধ্য দিয়ে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) বিতর্ক চর্চার একমাত্র সংগঠন ‘ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ’ এর ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীি উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের টিএসসির সামনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

আরও পড়ুন: গুচ্ছের একটি বিশ্ববিদ্যালয়ও ভর্তি কার্যক্রম শেষ করতে পারেনি

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. শ্রীপতি সিকদার। এ সময় আরও উপস্থিত ছিলেন ডিবেটিং সোসাইটি অব এইচএসটিউ এর প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. শ্রীপতি সিকদার, উপদেষ্টা অধ্যাপক ড. মামুনুর রশীদ, অধ্যাপক ড. ইমরান পারভেজ, সংগঠনের সদস্যবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা ডিবেটিং সোসাইটি অব এইসএসটিইউ এর উত্তোরত্তর সফলতা কামনা করে বর্তমান করোনা পরিস্থিতি সম্পর্কে উপস্থিত শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষায় আরও বেশি মনোযোগী হওয়ার আহ্বান জানান।

আরও পড়ুন: জবিতে ক্লাস-পরীক্ষা সশরীরে

অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ এর সদস্যবৃন্দের আয়োজনে বিভিন্ন প্রদর্শনী, আঞ্চলিক বিতর্ক, জুটি বিতর্ক ও রম্য বিতর্ক উপভোগ করেন। সেই সঙ্গে টিএসসির সামনে আয়োজিত অনুষ্ঠানে আগত সকল শিক্ষার্থীরা স্বাস্থবিধি মেনে অনুষ্ঠান উপভোগ করেন।

ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ এর সভাপতি মনিরুজ্জামান মুন জানিয়েছেন, ' করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিতর্ক শিল্প চর্চায় যে অপূরণীয় ক্ষতি হয়েছিল, এমন আয়োজন কিছুটা হলেও সেটি পূরণ করবে।’

তাছাড়া, তিনি বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ সব শিক্ষার্থীদের সহযোগীতার কথা স্বীকার করে সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


সর্বশেষ সংবাদ