নোবিপ্রবি শিক্ষার্থীকে চাপা দেওয়া ট্রাকচালক গ্রেপ্তার

গ্রেফতার
অভিযুক্ত চালক মো. মামুন হোসেন  © সংগৃহীত

নোয়াখালীর সোনাপুর বাসস্ট্যান্ডে ট্রাকচাপায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী অজয় মজুমদার (২২) নিহত হয়। এই ঘটনায় অভিযুক্ত চালককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত ৯টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার সেতু ভাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

গ্রেপ্তারকৃত মো. মামুন হোসেন (৫৮) চুয়াডাঙ্গা জেলার ৭ নম্বর ওয়ার্ডের সাতগাড়ী এলাকার মৃত জাবেদ আলীর ছেলে।

এর আগে দুপুর সাড়ে ৩টার দিকে সহপাঠীর মৃত্যুর ঘটনায় সোনাপুর জিরো পয়েন্টে বিক্ষোভ করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীরা। এ সময় তারা সহপাঠীর মৃত্যুর প্রতিবাদ এবং জড়িতদের দ্রুত বিচার দাবি করে ‘উই ওয়ান্ট জাস্টিস’সহ বিভিন্ন স্লোগান দেয়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহেদ উদ্দিন জানান, বিশ্ববিদ্যালয়ছাত্র অজয় মজুমদারকে চাপা দেওয়ার ঘটনায় সংশ্লিষ্ট ট্রাকটি আগেই আটক করা হয়েছে। ছাত্র নিহত হওয়ার ঘটনায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. জসিম উদ্দিন বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। ওই মামলায় আটক ট্রাকচালককে গ্রেপ্তার দেখানো হবে।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুর ১টার দিকে সোনাপুর বাসস্ট্যান্ডে বাস থেকে নামার সঙ্গে সঙ্গে ঘাতক ট্রাকের চাপায় নোবিপ্রবি শিক্ষার্থী অজয় আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে বিশ্ববিদ্যালয়ের ১৩ ব্যাচের ইনফরমেশন সায়েন্স ও লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র এবং সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।


x

সর্বশেষ সংবাদ