শাবিপ্রবিতে সিরাজগঞ্জ এসোসিয়েশনের প্রথম কমিটি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
শাবিপ্রবিতে সিরাজগঞ্জ এসোসিয়েশনের প্রথম কমিটি গঠন করা হয়েছে  © টিডিসি ফটো

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অধ্যয়নরত সিরাজগঞ্জ অঞ্চলের শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ‘সিরাজগঞ্জ এসোসিয়েশন’র প্রথম কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের অনুমোদনক্রমে ৩২ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সভাপতি পদে পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং (পিএমই) বিভাগের ২০১৭ -১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. তামিম হোসেন ও সাধারণ সম্পাদক পদে একই বিভাগ ও বর্ষের শিক্ষার্থী মো. ফাহিম ফয়সাল নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মো. জুয়েল রানা, সহ-সভাপতি অরুপ চাকী, মো. আরিফুল ইসলাম শোয়েব, মো. নাজমুল হোসেন মো. ইমন মিয়া, মো. মোশতাক আহমেদ সজীব ও মো. আবু রেদোয়ান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সজীব হাসান, মো. নাজমুল হক ও রেজওয়ান রিজভী, সহ-সাধারণ সম্পাদক মো. ইমরান ইসলাম খান ও স্বরুপ পোদ্দার, সাংগঠনিক সম্পাদক মো. নাবিল মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রেজওয়ান রাহাত ও নূসরাত জাহান ইভা।

কোষাধ্যক্ষ মো. রাকিব হাসান ও উপ-কোষাধ্যক্ষ তাহমিনা হাসান তমা, প্রচার সম্পাদক মাহমুদ আল রাজী, উপ-প্রচার সম্পাদক জুবায়ের আহমেদ আদিত্য, দপ্তর সম্পাদক মো. বাদশা বুলবুল, উপ দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রিফত ও মো. হিমেল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সিল অতুল আল উমেরা রিমি, লিয়াজো সম্পাদক মো. আবু সালমানহোসাইন এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন, শেখ মেহেদী হাসান, মেহরাব আল ইনজামাম, মো. আব্দুর রউফ, প্রান্ত সাহা ও মো. নাজমুস সাকিব।


মন্তব্য

x

সর্বশেষ সংবাদ