গুচ্ছভুক্ত রাবিপ্রবির ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন ফি ৬৫০ টাকা

গুচ্ছভুক্ত রাবিপ্রবির ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন ফি ৬৫০ টাকা
রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে  চার বছর মেয়াদী স্নাতক (সম্মান)/স্নাতক (ইঞ্জিনিয়ারিং) প্রথম বর্ষে শিক্ষার্থী ভর্তির বিজ্ঞপ্তি প্রাকাশ করেছে। আগামী ৫ ডিসেম্বর থেকে অনলািইনের মাধ্যমে ভর্তির আবেদন করতে পারবে ভর্তিচ্ছুরা।  আর আবেদনের শেষ সময় আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ে চারটি অনুষদের অন্তর্ভুক্ত পাঁচটি বিভাগে ২০২০-২১ শিক্ষাবর্ষে চার বছর মেয়াদি স্নাতক (সম্মান)/স্নাতক (ইঞ্জিনিয়ারিং) প্রথম বর্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের কাছ থেকে বিশ্ববিদ্যালয় নির্ধারিত পদ্ধতিতে আবেদন আহ্বান করা যাচ্ছে।

এ বছর বিশ্ববিদ্যালয়টিতে মোট ১৭৫ জন শিক্ষার্থী ভর্তি হওয়ার সুযোগ পাবেন। যারা জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোতে সমন্বিত ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছেন, কেবল তারাই নির্ধারিত পদ্ধতিতে আবেদন করতে পারবেন।

আবেদন ফরমের মূল্য: ৬৫০ টাকা।

অনলাইনে আবেদনের সময়সীমা: আগামী ৫ ডিসেম্বর দুপুর ১২টা থেকে ২০ ডিসেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। বিস্তারিত রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ওয়েবসাইটে (www.rmstu.edu.bd) পাওয়া যাবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।


x

সর্বশেষ সংবাদ