গুচ্ছ ভর্তি: পরীক্ষার্থীদের জন্য শাটল বাস দিচ্ছে যবিপ্রবি

গুচ্ছ ভর্তি: পরীক্ষার্থীদের জন্য শাটল বাস দিচ্ছে যবিপ্রবি
ভর্তি পরীক্ষার্থীরা বাসে করে পরীক্ষাকেন্দ্রে যেতে পারবেন

গুচ্ছ ভর্তি পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থীদের যাতায়াতে সুবিধার জন্য ‘শাটল বাস সার্ভিস’ সুবিধা চালু করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্তৃপক্ষ। করোনাকালীন মহামারী মূহুর্তে পরীক্ষার্থীদের ভোগান্তি ও অতিরিক্ত গাড়ি ভাড়া সমস্যা সমাধানের জন্য এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে যবিপ্রবির পরিবহন প্রশাসক দপ্তর। 

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মোঃ জাফিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল (১৭ ই অক্টোবর) সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত যশোর শহরের পালবাড়ি এলাকা থেকে টগর, শিমুল, চামেলী ও নবগঙ্গা বাস এবং চূড়ামণকাঠি এলাকা থেকে কামেলী ও শাপলা বাস সার্ভিস চালু থাকবে।

শাটল বাস সুবিধার ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. সৈয়দ মোঃ গালিব পরীক্ষার্থীদেরকে পরামর্শ দিয়ে ফেসবুকে একটি স্টাটাস দিয়েছেন।

সেখানে তিনি বলেন, সার্ভিস চলার নির্দিষ্ট সময়ের ভিতরেই বাসে করে ক্যাম্পাসে চলে আসার চেষ্টা করতে হবে। যেহেতু ১২টায় পরীক্ষা শুরু এবং কমপক্ষে ১০ মিনিট আগেই পরীক্ষা কেন্দ্রে ঢুকতে হয়, তাই কোন পরীক্ষার্থীর জন্য একেবারে সাড়ে ১১টা পর্যন্ত বাসের জন্য অপেক্ষা করা উচিত হবে না।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শাটল বাস সার্ভিস চালু করায় উচ্ছ্বাস ও আনন্দ প্রকাশ করেছে পরীক্ষার্থী, অভিভাবক এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ ভর্তি পরীক্ষা সংশ্লিষ্টরা।


মন্তব্য

x